বাংলা নিউজ > বায়োস্কোপ > ওটিটি-তে পা করিনার, তাও সুজয় ঘোষের হাত ধরে! খুন, রহস্যে মজবে নেটফ্লিক্সের দর্শক
নেটফ্লিক্সের নতুন প্রোজেক্টে একসাথে করিনা কাপুর আর সুজয় ঘোষ।

ওটিটি-তে পা করিনার, তাও সুজয় ঘোষের হাত ধরে! খুন, রহস্যে মজবে নেটফ্লিক্সের দর্শক

  • নেটফ্লিক্স ইন্ডিয়া তরফ থেকে বুধবার ঘোষণা করা হল করিনার ওটিটি ডেবিউ। যাতে পরিচালনা করছেন বাঙালি পরিচালক সুজয় ঘোষ। 

ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন করিনা কাপুর খান। সেটাও আবার বাঙালি পরিচালক সুজয় ঘোষের হাত ধরে। বুধবারের সকালেই মিলল সুখবর। জেহ-র জন্মের পর থেকেই রুপোলি পরদা থেকে দূরে আছেন করিনা। ‘লাল সিং চাড্ডা’য় কাজ করলেও তার মুক্তি বারবার পিছিয়েছে। ফলত বেশ আশাহত ছিল করিনার ভক্তরা।

জাপানি লেখক কেইগো হিগাসিনো-র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস’-র বলিউড ভার্সন আসছে নেটফ্লিক্সে। করিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহাতওয়াত ও বিজয় বর্মা।

হিন্দুস্তান টাইমসকে করিনা এই ব্যাপারে জানান, জেহ-র জন্মের পর এই ছবিতেই তিনি অভিনয়ের দুনিয়ায় ফিরতে চলেছেন। সঙ্গে করিনা এটাও জানান, এখন থেকেই এই প্রোজেক্ট নিয়ে তাঁর উৎসাহ চরমে, যার এন্যতম কারণ এর দুর্দান্ত কাস্ট অ্যান্ড ক্রু।

করিনা বলেন, ‘বিশ্বব্যাপী বেস্ট সেলার একটা বইয়ের গল্প নিয়ে আমাদের কাজ। এতগুলো দিক রয়েছে এতে… খুন, রহস্য, রোমাঞ্চ… আরও কত কী! সঙ্গে রয়েছেন সনামধন্য পরিচালক সুজয় ঘোষ, যাঁর সাথে কাজ করার জন্য মুখিয়ে আছি। আমি ঘোষের অনেক ছবিই দেখেছি, আর আমার দারুণ লেগেছে। ওর নিজের একটা মেথড আছে কাজের, আর ও জানে ওকে কখন কী করতে হবে… সব অভিনেতাই চান এমন একজন পরিচালকের সাথে কাজ করতে যাঁর দৃষ্টিভঙ্গি স্বচ্ছ। ছবির চিত্রনাট্যও দারুণ লেগেছে আমার।’

করিনার আগে কাপুর পরিবারের মেয়ে করিশ্মাও পা রেখে ফেলেছেন ওটিটির দুনিয়ায়। সইফও করে ফেলেছেন ওটিটি ডেবিউ। একটু দেরিতে হলেও দেখা মিলল করিনার, তাও আবার নেটফ্লিক্সের মতো বড় ধামাকা দিয়ে।

বন্ধ করুন