বাংলা নিউজ > বায়োস্কোপ > এইটুকু বয়সেই ঝরঝরে স্প্যানিশ বলা শিখেছে তৈমুর, সার্টিফিকেট হাতে গর্বিত মা করিনা
নিজেকে 'প্রাউড মাম্মি' বললেন করিনা

এইটুকু বয়সেই ঝরঝরে স্প্যানিশ বলা শিখেছে তৈমুর, সার্টিফিকেট হাতে গর্বিত মা করিনা

  • স্প্যানিশের প্রতি তৈমুরের ভালোবাসার কথাও জানিয়েছেন বেবো। 

মার্কিন যুক্তরাজ্যে প্রায় একমাস টানা লম্বা ছুটি কাটিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান। সঙ্গে ছিলেন স্বামী তথা অভিনেতা সইফ আলি খান এবং দুই ছেলে তৈমুর, জেহ। যুক্তরাজ্যের বিভিন্ন শহরে ঘুরে বেড়িয়ে ছবি পোস্ট করেছেন তাঁরা।

পাপারৎজিদের ‘অল টাইম ফেবরিট’ স্টার কিড তৈমুর আলি খান। রাগ হোক কিংবা দুষ্টুমির বিষয়, তৈমুর কিন্তু বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। এ বার বড় ছেলে তৈমুরকে নিয়ে গর্বিত মা করিনা। নিজেকে বললেন 'প্রাউড মাম্মি'।

আরও পড়ুন: এ বার গানে কথার জাল বুনলেন জিৎ গঙ্গোপাধ্যায়, সুর-সঙ্গীতায়োজনেও এই সঙ্গীত পরিচালক

কী এমন করেছে তৈমুর?

খুব ছোট্ট বয়স থেকে পড়াশুনোর পাশাপাশি একাধিক কার্যকলাপ শিখছে তৈমুর। খেলাধূলা, বক্সিং এমনকি বিদেশ ভাষার প্রশিক্ষণ নিচ্ছে সে। সম্প্রতি স্প্যানিশ ক্লাস ৮ লেভেল উত্তীর্ণ করেছে এই খুদে। সেই ছেলের সার্টিফিকেট শেয়ার করে নিজেকে 'প্রাউড মাম্মি' বললেন বেবো। আরও বলেন, ‘আমার ছেলে স্প্যানিশ শিখছে এবং শিখতে খুব ভালোবাসে।’

করিনার ইনস্টাগ্রাম স্টোরি
করিনার ইনস্টাগ্রাম স্টোরি

২০১২ সালের ১৬ অক্টোবর বলিউডের নবাব সইফ আলি খানকে বিয়ের চার বছর পর প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন অভিনেত্রী। তার পাঁচ বছর পর দ্বিতীয় সন্তান জাহাঙ্গির ওরফে জেহর জন্ম হয়। স্বামী এবং দুই সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ বেবোর।

উল্লেখ্য, সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ (Devotion of Suspect X) সিরিজ দিয়েই ওটিটিতে ডেবিউ করছেন বেবো। করিনা, বিজয় ভার্মা এবং জয়দীপ আহলাওয়াত অভিনীত সিনেমাটি পরিচালনা করছেন সুজয় ঘোষ।

এছাড়া করিনাকে শীঘ্রই আমির খান, নাগা চৈতন্য এবং মোনা সিংয়ের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। ছবিটি টম হ্যাঙ্কসের ১৯৯৪ সালের সিনেমা ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি ১১ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে।

বন্ধ করুন