বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif-Kareena: কাঁধে ঝুলছে ছেলে তৈমুর, স্ত্রী করিনাকে দেখে বেসামাল হয়ে ঠোঁটে চুমু খেলেন সইফ

Saif-Kareena: কাঁধে ঝুলছে ছেলে তৈমুর, স্ত্রী করিনাকে দেখে বেসামাল হয়ে ঠোঁটে চুমু খেলেন সইফ

করিনার ঠোঁটে ঠোঁট রাখলেন সইফ

Saif-Kareena: বাবার কাঁধে উলটো হয়ে ঝুলে ফোন নিয়ে ব্যস্ত তৈমুর। কথোপকথনের মাঝে করিনার ঠোঁটে উষ্ণ চুমু এঁকে দিলেন সইফ। নেটদুনিয়ায় ভাইরাল ‘সইফিনা’র মিষ্টি ভিডিয়ো-

পাপারাৎজ্জির ক্যামেরা হামেশাই নিশানা করে থাকেন পতৌদি দম্পতির প্রতিটা পদক্ষেপ। ঘর থেকে বেরোলেই পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা। তরকা দম্পতির কোনও কিছুই তাঁদের নজর এড়ায় না। বুধবার সকাল সকাল পাপারাৎজ্জির লেন্সবন্দি ‘সইফিনা’।

তৈমুরকে কাঁধে উল্টো করে চাপিয়ে বাড়ির সামনে দেখা মিলল সইফের। সঙ্গে ছিলেন স্ত্রী করিনাও। বাবার কাঁধে উলটো হয়ে ঝুলে ফোন নিয়ে ব্যস্ত সে। তারকা দম্পতি কোনও এক কথোপকথনের মাঝে করিনার ঠোঁটে আলতো করে চুমু এঁকে দিলেন সইফ। পাপারাৎজ্জির লেন্সবন্দি ওই ভিডিয়োই মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: IMDb-র ১০ জনপ্রিয় ভারতীয় ওয়েব সিরিজের তালিকা, শীর্ষে ‘পঞ্চায়েত’, আর কী কী আছে

শর্মিলা ঠাকুরের ৭৮ বছরের জন্মদিন সেলিব্রেট করতে জয়সলমের উড়ে গিয়েছিলে করিনা কাপুর খান, সইফ আলি খানরা। সঙ্গে ছিল দম্পতির দুই পুত্র তৈমুর এবং জেহ। জন্মদিন সেলিব্রেট করে গত সপ্তাহে মুম্বই ফিরেছেন এই দম্পতি।

বলিউডের অন্যতম পাওয়ার কাপল সইফ আলি খান করিনা কাপুর খান। ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেছিলেন এই জুটি। করিনা সইফের দ্বিতীয় স্ত্রী। প্রথমে ‘এল ও সি কার্গিল’(২০০৩), তারপর ‘ওমকারা’ (২০০৬)। দু’টি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সইফ আর করিনা। তবে ‘তশন’ (২০০৮) ছবিতে সম্পর্কের গভীরতা বাড়ে। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভ বার্ডসকে। দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে। জুটির দুই ছেলে তৈমুর আর জাহাঙ্গির।

বন্ধ করুন