বাংলা নিউজ > বায়োস্কোপ > মা-বাবা হওয়ার পর একমাসও পেরোয়নি, ফের সইফিনার ঘরে আসছে নতুন অতিথি
নয়া মেহমানকে স্বাগত জানালেন শইফ-করিনা (ছবি-ইনস্টাগ্রাম) 
নয়া মেহমানকে স্বাগত জানালেন শইফ-করিনা (ছবি-ইনস্টাগ্রাম) 

মা-বাবা হওয়ার পর একমাসও পেরোয়নি, ফের সইফিনার ঘরে আসছে নতুন অতিথি

  • এবার নতুন বাবা-মা'র ঘরে আসছে SUV, দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথমবার একসঙ্গে লেন্সবন্দি সইফ-করিনা।

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। সইফিনার একরত্তি ছেলের প্রথম ঝলকও আন্তর্জাতিক নারী দিবসে সামনে এসেছে। যদিও এখনও খুদের নাম প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। এরমাঝেই ফের সুখবর দিলেন নবাব-বেগম। 

ছেলের জন্মের পর মঙ্গলবার প্রথম একসঙ্গে বাড়ির বাইরে দেখা মিলল এই জুটির। বান্দ্রায় পাপারাতজিদের লেন্সে বন্দি হলেন সইফ-করিনা। নতুন গাড়ি কিনতে চলছেন এই জুটি, সেই গাড়ির টেস্ট ড্রাইভের জন্যই একসঙ্গে দেখা গেল জুটিকে। এসইউভি-র টেস্ট ড্রাইভের সময় করিনাকে দেখা গেল তাঁর পছন্দের কাফতানে। নীল-রঙা প্রিন্টেট কাফতানে ভারী মিষ্টি লাগল নতুন মা'কে। অন্যদিকে সইফ পরেছিলেন সাদা টি-শার্ট এবং ট্রাউসার। করোনা সচেতন সইফিনা মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। 

দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথমবার একসঙ্গে লেন্সবন্দি
দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রথমবার একসঙ্গে লেন্সবন্দি
SUV-র টেস্ট ড্রাইভে সইফিনা (ছবি-বারিন্দর চাওয়ালা)
SUV-র টেস্ট ড্রাইভে সইফিনা (ছবি-বারিন্দর চাওয়ালা)

দু-দিন আগেই নারী দিবসে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একরত্তির সঙ্গে একটি সাদা কালো সেলফি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন করিনা। বেবো লেখেন, ‘একজন মেয়ে করতে পারে না, এমন কোনও কাজ নেই। ভালোবাসার মানুষদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’। ছবিতে করিনার কাঁধে মাথা রেখে নিশ্চিতে ঘুমোতে দেখা গেল তৈমুরের ছোট ভাইকে। কাউচের উপর বসে এই নিজস্বী তুলেছেন করিনা। সাদা-কালো ছবিতেও সদ্য মা হওয়া করিনার গ্ল্যামার ঝরে পড়ছে।

গত বছর অগস্টে যৌথ বিবৃতি দিয়ে দ্বিতীয় সন্তানের আগমনের কথা জানিয়েছিলেন সইফ-করিনা। এরপর গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা।  আপতত মাসখানেকের বিরতিতে বেবো, ছেলে একটু বড় হলেই তাঁকে সঙ্গে নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরবেন করিনা, সে কথা আগেই জানিয়ে রেখেছেন তিনি। বক্স অফিসে করিনার পরবর্তী রিলিজ হতে চলেছে, ‘লাল সিং চড্ডা’। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন