বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: ১০০ বছর আগের ফ্যাশন ফেরালেন করিনা! মাসাবার ডিজাইনে সাজলেন পাখির আদলের ব্রালেটে

Kareena Kapoor Khan: ১০০ বছর আগের ফ্যাশন ফেরালেন করিনা! মাসাবার ডিজাইনে সাজলেন পাখির আদলের ব্রালেটে

দ্য ফ্ল্যাপার প্রিন্সেস লুকে করিনা

Kareena Kapoor Khan: হাউস অফ মাসাবার ব্রাইডাল কালেকশনের জন্য করিনা কাপুর খানের দেখা মিলল সেরা লুকে। ভিন্টেজ যুগকে শ্রদ্ধা জানিয়েছেন নায়িকা।

২০১২ সালে অভিনেতা সইফ আলি খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন করিনা কাপুর খান। এক দশক পরেও তাঁদের দাম্পত্যের আকর্ষণ শিরোনামে। বিয়ের পর এক দশক পার করেও করিনার ব্রাইডাল লুকের ফটোশ্যুট দেখে রীতিমতো চোখ ধাঁধায় নেটিজেনদের।

ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তার লেবেল ‘হাউস অফ মাসাবা’ ২০০৯ সালে চালু হয়েছিল। এই সপ্তাহের শুরুতে ভারতীয় বধূদের জন্য অভিনব দাম্পত্য কালেকশন প্রকাশ্যে আনা হয়েছে। ওয়েডিং কালেকশন পোশাকের ছবিতে করিনাকে সাদা পোশাকে ‘ফ্ল্যাপার প্রিন্সেস’-এর সাজে দেখা গিয়েছে। বিশের দশকে ফ্ল্যাপার নারীদের প্রতি শ্রদ্ধা জানাতে এতে ভারতীয় উপাদানগুলিও যোগ রয়েছে।

ডিজাইনারের সন চিডিয়া কেপ সেটটি পরেছেন, যাতে সিতারা এবং মতি কাম এ অলঙ্কৃত একটি সাদা সিকুইন এবং মুক্তার ব্র্যালেট রয়েছে। মুক্তো সজ্জিত মাথায় ব্যান্ড পরেছেন তিনি। আরও পড়ুন: উত্তপ্ত বিগ বসের ঘরের পরিবেশ, 'বেবি-বাচ্চি' বলায় অঙ্কিতার উপর খচে লাল মান্নারা

ব্রাইডাল লাইন থেকে আগেও একাধিক সময় গর্জিয়াস লুকে দেখা মিলেছে মাসাবার। তিনি হাউস অফ মাসাবার নীল-কমল লেহেঙ্গা পরেছেন। সন চিডিয়ার একাধিক কালেকশনে উজ্জ্বল লুকে দেখা মিলেছে অভিনেত্রীর।

আপনার চোখে করিনার কোন ব্রাইডাল লুকটি সেরা?

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.