বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ছেলের মা হলেন করিনা, তৈমুর এবার 'বিগ ব্রাদার'

ফের সইফিনার কোল আলো করে এল পুত্রসন্তান। রবিবার ছেলের জন্ম দিয়েছেন বেবো। এই খবর সোশ্যাল মিডিয়ায় প্রথম ফাঁস করলেন করিনার কাছের বন্ধু, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। 

এর আগে জানা গিয়েছিল ১৫ ফেব্রুয়ারি নবাব পরিবারের নতুন সদস্য আসছে। যদিও বিশেষ কারণে অপেক্ষা বাড়িয়েছেন করিনার দ্বিতীয় সন্তান। অবশেষে রবিবার সকালে ভূমিষ্ঠ হল সইফ-করিনার দ্বিতীয় সন্তান। তবে এই নিয়ে চতুর্থবার বাবা হতে চলেছেন সইফ। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং ও সইফের দুই সন্তান-সারা ও ইব্রাহিম। গোটা প্রেগন্যান্সি পর্বে একের পর এক শ্যুটিং সেরেছেন করিনা। গত শুক্রবারও পাপারাজিদের ক্যামেরায় বন্দি হয়েছিলেন করিনা। 

শুক্রবার বাড়ির বাইরে করিনা, সঙ্গী তৈমুর 
শুক্রবার বাড়ির বাইরে করিনা, সঙ্গী তৈমুর 

তারকা দম্পতির প্রথম সন্তান তৈমুর, জন্মের পর থেকেই সংসাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার নয়নের মণি। এবার তৈমুরের ভাইকে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার পালা। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সইফ-করিনা। ২০১৬ সালের ডিসেম্বরে তৈমুরের জন্ম দেন বেবো। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার পূর্ণ করেছে তৈমুর। আর এবার দাদা হল ছোট্ট তৈমুর আলি খান। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শীঘ্রই কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন