বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলেদের দৌরাত্ম্যে নাজেহাল হয়ে ওঠেন করিনাও! মিল খুঁজে পেলেন কেট মিডলটনের সঙ্গে
নিজের সঙ্গে কেট মিডলটনের মিল খুঁজে পেলেন করিনা কাপুর খান।

ছেলেদের দৌরাত্ম্যে নাজেহাল হয়ে ওঠেন করিনাও! মিল খুঁজে পেলেন কেট মিডলটনের সঙ্গে

  • নিজের সঙ্গে কেট মিডলটনের মিল খুঁজে পেলেন করিনা কাপুর খান।

বাকিংহাম প্যালেসে এলিজাবেথের একরত্তি প্রপৌত্র, প্রিন্স লুইর দুষ্টু-মিষ্টি একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। রানি এলিজাবেথের রাজত্বের ৭৫ বছর পূর্তি উপলক্ষে জমজমাট আয়োজন। সেখানেই বার বার ছেলে প্রিন্স লুইকে সামলাতে দেখা গিয়েছে মা কেট মিডলটনকে। ছোট্ট ছেলেকে বার বার চোখ বড় বড় করে বকা দিচ্ছিলেন। কিন্তু চার বছরের খুদে নিজের দুনিয়ায় মত্ত।

কখনও কানে হাত দিচ্ছে, আবার কখনও মুখ চাপা দিতে দেখা গিয়েছে তাঁকে। ক্যামেরার সামনে নানান মজাদার অঙ্গভঙ্গি করছে ওই খুদে। সেই ভিডিয়ো দেখে হাসির রোল নেটদুনিয়ায়। যদিও ভিডিয়ো দেখে হাসি নয়, বরং কেটের সঙ্গে নিজের সঙ্গে মিল খুঁজে পেলেন অভিনেত্রী করিনা কাপুর খান। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়ো শেয়ার করে, সহমর্মী হয়ে তিনি লিখেছেন, ‘আমি এই অনুভূতি জানি।’ আরও পড়ুন: এক ‘ভণ্ড বাবা’র পাল্লায় পড়েছিলেন এশা, টাকা চেয়েছিল 'আশ্রম ৩' অভিনেত্রীর থেকে!

করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি
করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি

দুই সন্তানের মা-বাবা করিনা কাপুর খান এবং সইফ আলি খান। বড় ছেলে তৈমুরের বয়স ৫ বছর। ছোট ছেলে জেহ সদ্য ১ বছরে পা রেখেছে। ছেলেদের দুষ্টুমিতে নিজেও মাঝেমধ্যে নাজেহাল হয়ে যান বেবো। সেই ঝলক ধরা পড়ে পাপারাৎজির ক্যামেরা। তাই তো ইনস্টাগ্রামে কেট মিডলটন এবং প্রিন্স লুইয়ের ভিডিয়ো দেখে নিজের সঙ্গে খানিকটা মিল খুঁজে পেয়েছেন করিনা। সেকথা ইন

বন্ধ করুন