ইন্সটাগ্রামে পোস্ট করা করিনার প্রথম ছবি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ইন্সটাগ্রামে পোস্ট করা করিনার প্রথম ছবি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

করিনাকে ইন্সটাগ্রামের দুনিয়ায় স্বাগত জানালেন করিশ্মা কাপুর, করণ জোহররা

  • ইন্সটাগ্রামে উষ্ণতার পারদ বেশ খানিকটা চড়ল শুক্রবার! এদিন সোশ্যাল মিডিয়ায় বহুপ্রতীক্ষিত ডেব্যিউ সেরে ফেললেন করিনা কাপুর খান।

সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ বেশ খানিকটা চড়ল শুক্রবার। কারণ এতদিন ধরে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। ফেসবুক, টুইটার, থেকে ইন্সটাগ্রাম-কোনও প্ল্যাটফর্মেই দেখা মিলত না বোবোর। তবে ভক্তদের বহুপ্রতীক্ষিত অপেক্ষায় ইতি টেনে শুক্রবার ইন্সটাগ্রামে ডেব্যিউ সেরে ফেললেন করিনা।

জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে করিনার আগমনে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। ইন্সটা অভিষেকের কয়েকঘন্টার মধ্যেই তাঁর ফলোয়ার সংখ্যা ৮ লক্ষ পার করে ফেলেছে। ভক্তদের আশা ছিল এদিন নিজের প্রথম পোস্টে ছেলে তৈমুরের সঙ্গে ছবি পোস্ট করবেন করিনা। তবে না, এদিন তৈমুরকে ছাড়াই ‘ব্যাগ থেকে বেরিয়ে পড়ল বিড়াল’। হ্যাঁ, নিজের পোস্ট করা প্রথম ছবির ক্যাপশন হিসাবে এই কথাই লিখেছেন করিনা। ছবিতে কালো হুডি জ্যাকেট, স্নিকার্সে একমদম স্টানিং বোবো।


View this post on Instagram

The cat's out of the bag. #HelloInstagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

দ্বিতীয় পোস্টে একটি ফটোশ্যুটের ঝলক শেয়ার করেছেন করিনা। যেখানে কালো বিড়াল হাতে তাক লাগালেন নবাব বেগম।



করিনা ইন্সটার দুনিয়ায় পা রাখা মাত্রই তাঁকে স্বাগত জানান তাঁর দিদি করিশ্মা কাপুর, বন্ধু করণ জোহর,মণীশ মালহোত্রারা। এদিন করিশ্মা রীতিমতো সর্তকবাণী দিয়ে বলেন, 'ইন্সটাগ্রাম সামলে থেকো.. সে এসে গেছে.. করিনা কাপুর খান, গ্রামে স্বাগত জানাই বেবো '।


করণ জোহর দেখেন, 'ইন্সটাগ্রাম পুরো গরম হয়ে গেল! করিনা কাপুর খান এসে গেছে ইন্সটাতে। ডিভা এবার ইন্সটাগ্রামের দুনিয়ায়!'



ইতিমধ্যেই করিনাকে ইন্সটাগ্রামে ফলো করা শুরু করে দিয়েছেেন রণবীর সিং, আলিয়া ভাট, অনুষ্কা শর্মা, সোনম কাপুররা। প্রোফাইল পিকচার হিসাবে করিনা একটি মেয়েবেলার ছবিতেই বেছে নিয়েছেন।





ইন্সটাগ্রামে করিনা কাপুর খান
ইন্সটাগ্রামে করিনা কাপুর খান

কেন এতদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন করিনা?

মিড ডে-কে দেওয়া সাক্ষাত্কারে করিনা জানিয়েছেন, ‘আমি সবসময়ই বিশ্বাস করি, ‘নেভার সে নেভার’। ইন্সটাগ্রামের দুনিয়ায় থেকে আমার দূরে থাকার একমাত্র কারণ ছিল আমি এটায় আসক্ত হয়ে পড়তে চাইনি। তবে সময়ের সঙ্গে পরিবর্তন দরকার’। তিনি আরও বলেন, আমি সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছি কেবলমাত্র আমার ভক্তদের জন্য, যার গত ২০ বছর ধরে আমাকে নিঃস্বার্থভাবে সমর্থন করে গিয়েছে। তাঁদের সঙ্গে আমার ব্যক্তিগত জীবনের নানান মূহূর্ত ভাগ করে নিতে চাই’।





বন্ধ করুন