বাংলা নিউজ > বায়োস্কোপ > জব উই মেট ২ : পারফেক্ট গীত খুঁজে দিলেন করিনা নিজেই, দেখুন কে সেই সুন্দরী ?
গীতকে খুঁজে পেলেন করিনা
গীতকে খুঁজে পেলেন করিনা

জব উই মেট ২ : পারফেক্ট গীত খুঁজে দিলেন করিনা নিজেই, দেখুন কে সেই সুন্দরী ?

  • জব উই মেট (Jab We Met)-এর সিক্যুয়েল তৈরি করলে গীত-এর চরিত্রে কে অভিনয় করবেন? জানিয়ে দিলেন করিনা। 

‘মেয় আপনি্ ফেবারিট হুঁ’, গীতের এই ডায়লগ আজও ভুলতে পারেনি সিনেমাপ্রেমীরা। শাহিদ-করিনা জুটির সবচেয়ে চর্চিত ছবি ‘জব উই মেট’। পরিচালক ইমতিয়াজ আলির কাছে দীর্ঘদিন ধরে অনুরাগীদের দাবি ‘তৈরি করা হোক জব উই মেট ২’। এবার সেই দাবি জোরালো করলেন খোদ ‘গীত’ করিনা কাপুর খান। পরিচালকের মুশকিল আসান করে নতুন ‘গীত’-কেও খুঁজে দিলেন করিনা। করিনার মতে, গীতের চরিত্রের জন্য আদর্শ কুশা কপিলা। 

কে এই কুশা কপিলা? কোথায়ই বা করিনা খুঁজে পেলেন তাঁকে? সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ভিডিয়ো ক্রিয়েটার কুশা। সম্প্রতি ভাইরাল হয়েছে কুশার একটি ভিডিয়ো। যেখানে কুশা তুলে ধরেছেন ‘গীত’ যদি ভাটিণ্ডার মেয়ে না হয়ে দক্ষিণ দিল্লির মেয়ে হতো তাহলে ঠিক কেমন হত? সেই ভিডিয়োতে শুধু নেটিজেনদের নয়, মন মজেছে বেবোর। সদ্য দ্বিতীয়বার মা হওয়া নায়িকা তো প্রয়োজনে কুশার জন্য পিটিশন দিতেও রাজি রয়েছেন। 

কুশার এই ভিডিয়োতে ইতিমধ্যেই একলক্ষের বেশি নেটিজেন লাইক দিয়েছে। কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। তবে নিঃসন্দেহে সবচেয়ে বড় কম্লিমেন্ট এসেছে খোদ করিনা কাপুর খানের কাছ থেকে। ভক্তরাও একবাক্যে মেনে নিচ্ছেন করিনার দাবি। এই ভিডিয়ো নজরে এসেছে পরিচালক ইমতিয়াজ আলিরও। তিনিও ইনস্টাগ্রাম স্টোরিতে কুশার ভিডিয়োটি শেয়ার করে নিয়েছেন। তবে কি সত্যি ‘জব উই মেট’-এর সিক্যুয়েল তৈরি করবেন পরিচালক? 

করিনার দাবি যথাযোগ্য বলছেন নেটিজেনরা
করিনার দাবি যথাযোগ্য বলছেন নেটিজেনরা

২০০৭ সালে মুক্তি পেয়েছিল শাহিদ-করিনার ‘জব ইউ মেট’। এই ছবির শ্যুটিং চলাকালীনই দূরত্ব তৈরি হয় প্রাক্তন প্রেমিক জুটির সম্পর্কে। তবে বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল এই ছবি। ১৪ বছর পরেও দর্শক মনে গেঁথে রয়েছে গীত-আদিত্যর প্রেম কাহিনি। আগামিতে করিনাকে দেখা যাবে ‘লাল সিং চড্ডা’য়। এই ছবিতে ফের একবার আমির খানের নায়িকা করিনা। 

বন্ধ করুন