বাংলা নিউজ > বায়োস্কোপ > জানেন কি,কত টাকা মূল্যের মাস্ক পরে সবাইকে সতর্কবার্তা দিলেন করিনা ?
‘নবাব ঘরণী’ করিনা কাপুর খান ।   ছবি সৌজন্যে - ট্যুইটার
‘নবাব ঘরণী’ করিনা কাপুর খান ।   ছবি সৌজন্যে - ট্যুইটার

জানেন কি,কত টাকা মূল্যের মাস্ক পরে সবাইকে সতর্কবার্তা দিলেন করিনা ?

সদ্য একটি মাস্ক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেছেন করিনা।সঙ্গে অনুরোধ করেছেন সকলকে মাস্ক পরার জন্য।তবে করিনার সেই মাস্কের মূল্য শুনলে চোখ কপালে উঠবে! জানেন কি কত মূল্য সেই মাস্কের ?

দ্রুত ছড়াচ্ছে করোনা সংক্রমণ।এমনটাই মনে করছেন চিকিৎসকদের বড় অংশ।বর্তমানে দেশের মধ্যে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি সবথেকে ভয়ঙ্কর।তার মধ্যে মুম্বইয়ের পরিস্থিতি সৃষ্টি করেছে আতঙ্কের।মুম্বইয়ে পাল্লা দিয়ে বাড়ছে করোনার প্রকোপ। জারি হয়েছে নাইট কার্ফু।একের পর এক বলি-তারকারাও আক্রান্ত হচ্ছেন কোভিডে।এই পরিস্থিতিতে নিজের একটি মাস্ক পরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করিনা কাপুর খান। সেই ছবি পোস্ট করে সবাইকে মাস্ক পরার অনুরোধ করেছেন 'বেবো '। তবে জানেন কি করিনার সেই মাস্কের মূল্য কত ?

 

আসলে 'নবাব'-দের জীবন,কাজকম্মের সঙ্গে সাধারণ মানুষের জীবনের মিল থাকবে এমন চিন্তা সুদূর কল্পবিজ্ঞানের গল্পে লেখাও বিরাট চ্যালেঞ্জের ব্যাপার। ' নবাব '-দের খেয়াল খুশি থেকে ব্যবহৃত সামান্য জিনিষের মূল্য থেকে খরচের ভার দেখলে বা শুনলে চক্ষু চড়কগাছ হয়ে এসেছে সাধারণ মানুষের। বরাবর। 'নবাব '-দের যা সাধ্য তা সাধারণ মানুষের কাছে ' সাধ '।আর সেখানে করিনা তো স্বয়ং ' নবাব -ঘরণী '! ফেরা যাক,করিনার মাস্কের প্রসঙ্গে। করিনার মুখের কালো রঙা সেই মাস্কের দাম শুনলে চমকে উঠবেন। করিনার মুখে সেই মাস্কের ব্র্যান্ডের নাম স্পষ্ট।মাস্কের মূল্যের ব্যাপারে ' বেবো ' সোশ্যাল মিডিয়ায় কোনও উল্লেখ না করলেও সোশ্যাল মিডিয়ায় খুঁজলে দেখা যাচ্ছে সেই নির্দিষ্ট ব্র্যান্ডের মাস্কের দাম ২৫ হাজার টাকার কিছু বেশি! 

আজ্ঞে হ্যাঁ,ঠিকই শুনছেন ২৫,০০০ টাকা।যা অনেক মানুষের মাস মাইনে। অনেকে হয়তো মাসে এর থেকেও অনেক কম রোজগার করেন। তা ইওই যে  বলেছিলাম ' নবাব '-দের ব্যাপার স্যাপার। তা সাধারণ মানুষকে কি 'ঐরকম ' বা ওই ব্র্যান্ডের মাস্ক ব্যবহার করারই ইঙ্গিত দিয়েছেন এই বলি-অভিনেত্রী ? বলা যায় না,নবাবদের খেয়াল খুশি বোঝা যে  সাধারণ মানুষের সাধ্যের বাইরে।

বন্ধ করুন