বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: দার্জিলিং-এ মুগ্ধ করিনা! সুজয় ঘোষের ওয়েব সিরিজের সেট থেকে শেয়ার করে চলেছেন ছবি
করিনা কাপুর খান 
করিনা কাপুর খান 

Kareena Kapoor Khan: দার্জিলিং-এ মুগ্ধ করিনা! সুজয় ঘোষের ওয়েব সিরিজের সেট থেকে শেয়ার করে চলেছেন ছবি

  • বাঙালি পরিচালকের ওয়েব সিরিজের শ্যুটিং-এ আপাতত দার্জিলিং-এ রয়েছেন নবাব বেগম। সেখানে কেমন কাটছে দিন? রইল ঝলক। 

বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি, বাংলার সঙ্গেও রয়েছে তাঁর পারিবারিক যোগ। তাঁর শাশুড়ি মা বাংলার মেয়ে। কথা হচ্ছে শর্মিলার পুত্রবধূ করিনা কাপুর খানের। আপতত মুম্বই ছেড়ে করিনা দার্জিলিং নিবাসী। সৌজন্যে সুজয় ঘোষের ওয়েব সিরিজ ‘ভিডিশন’-এর শ্যুটিং। গত মঙ্গলবারই নিজের নয়া সফরের জন্য বাগডোগরা এয়ারপোর্টে পৌঁছেছিলেন করিনা। সেইমতো বুধবার থেকে শুরু করে ফেলেছেন শ্যুটিং-এর কাজ।

‘ভিডিশন’-এর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু করছেন বেবো। সুজয় ঘোষের এই সিরিজে করিনা ছাড়াও থাকবেন জয়দীপ এহলাওয়াত এবং বিজয় বর্মা। এই মুহূর্তে কালিম্পংয়ের লাভায় শ্যুটিং করছেন করিনা। সেখান থেকে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন নবাব বেগম। বোঝাই যাচ্ছে বাংলার শৈলশহর বেশ চোখ টানছে তাঁর।

শ্যুটিং-এর ফাঁকের প্রথম দিনের একটি ছবি শেয়ার করেছেন করিনা। সেখানে পাহাড়ে ঘেরা লোকেশনের ব্যালকনিতে বসে চুল বাঁধতে দেখা গেল বেবোকে। একদম ক্যান্ডিড একটি ছবি। মুখের সামনে আয়না ধরে নিজের মেক-আপ ঠিক আছে কিনা পরখ করছেন অভিনেত্রী।

অপর একটি ছবিতে কো-স্টার জয়দীপ এহলাওয়াতকে ‘পাউট’ করা শেখালেন করিনা। আসলে বলিউডের ‘পাউট কুইন’ বলা হয় করিনাকে। যদিও সহ-অভিনেত্রীকে নকল করতে ব্যর্থ হয়েছেন জয়দীপ তা নিজেই স্বীকার করলেন তিনি।

ছোট ছেলে জেহ-কে সঙ্গে নিয়েই দার্জিলিং পৌঁছেছেন করিনা। শ্যুটিং সারবার পাশাপাশি মা হওয়ার দায়িত্বও সামাল দিচ্ছেন পুরোদমে। উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে করিনার আসন্ন ছবি ‘লাল সিং চড্ডা। এই ছবিতে ফের একবার থ্রি ইডিয়েটস কো-স্টোর আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হলিউড ছবি দ্য ফরেস্ট গাম্প-এর রিমেক এই ছবি। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘মেয় কী করাঁ’।

 

বন্ধ করুন