বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: ট্রেন্ড বজায় রেখে সপ্তম বার করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে তৈরি সেক্সি করিনা!
চকোলেট মাখা করিনা। 

Kareena Kapoor Khan: ট্রেন্ড বজায় রেখে সপ্তম বার করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে তৈরি সেক্সি করিনা!

  • কফি উইথ করণের সপ্তম সিজনে অতিথি হিসাবে হাজির হতে চলেছেন করিনা কাপুর খান? নায়িকার ইনস্টাগ্রাম পোস্টে মিলল ইঙ্গিত, এক্সাইটেড ভক্তকূল। 

কফি উইথ করণে ফিরছেন করিনা কাপুর খান! হ্যাঁ, করণ জোহরের সঙ্গে কফির কাপে চুমুক দিতে তৈরি নবাব বেগম। অন্তত নায়িকার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট সেই ইঙ্গিতই দিচ্ছে। বুধবার ইনস্টাগ্রামে নিজের লেটেস্ট ফটোশ্যুটের ছবি পোস্ট করেন বলিউডের এই 'ইয়াম্মি মাম্মি'। নায়িকার সুপারহট আর গ্ল্যামারাস লুককে ছাপিয়ে নজর কাড়ল তাঁর পোস্টের ক্যাপশন। সেখানে করিনা লিখেছেন, ‘আই ওয়ান্ট মাই কপি ব্যাক’ ( আমি আমার কফি ফেরত চাই)। এর থেকে শুরু গুঞ্জন, তবে কি করণের সামনে কাউচে বসে কফির কাপে চুমুক দেবেন তৈমুরের মা?

ছবিতে কালো ব্লেজার আর ব্রালেটে ‘সুপারসেক্সি’ অবতারে ধরা দিয়েছেন করিনা। বেবোর এই লুকের অন্যতম হাইলাইট তাঁর মাল্টি কালার নেইলপলিশ। এই ছবি দেখে ফ্যানেদের প্রশ্ন, ‘তবে কি তুমি কফি উইথ করণের জন্য শ্যুটিং সারলে?’ লন্ডনে সপরিবারে ছুটি কাটিয়ে এসে কাজে ফিরছেন করিনা।

কফি উইথ করণ-এর নিয়মিত অতিথি করিনা। কেথ্রিজি-র ‘পু’ সর্বদাই করণের ডাকে সারা দেন। ভরা প্রেগন্যান্সিতেও কফি উইথ করণে হাজির হয়েছিলেন বেবো। কখনও সইফ, কখনও রণবীর, কখনও সোনম বা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কফি উইথ করণে হাজির হয়েছেন নায়িকা।

অনুষ্ঠানের চতুর্থ সিজনে রণবীর কাপুরের সঙ্গে ‘কফি উইথ করণ’-এর মঞ্চে এসে বোমা ফাটিয়েছিলেন বেবো। রণবীর-ক্যাটরিনার প্রেমে শিলমোহর দিয়ে জানিয়েছিলেন, 'আমি ক্যাটরিনার সোলো-হিট গানগুলোতে জমিয়ে নাচব রণবীরের বিয়েতে'। পাশে বসে থাকা রণবীর নিজের মুচকি হাসি লুকোতে পারেননি। যদিও কয়েক বছরের ব্যবধানে বদলে গিয়েছে সবকিছু। গত এপ্রিলেই করিনার ভাইবউ হয়েছেন আলিয়া। এইবার করিনা নতুন করে কী তথ্য দেবেন কাপুর খানদান নিয়ে? জানতে আগ্রহী সকলেই!

 

বন্ধ করুন