বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় সন্তানের জন্মের ১ বছর, সুজয় ঘোষের নতুন থ্রিলারে ‘কামব্যাক’ করিনার
এই প্রথম সুজয়ের পরিচালনায় কাজ করতে চলেছেন করিনা।

দ্বিতীয় সন্তানের জন্মের ১ বছর, সুজয় ঘোষের নতুন থ্রিলারে ‘কামব্যাক’ করিনার

  • দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলি খানের জন্মের এক বছর পর ফের ছবির সেটে ফেরার জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন করিনা কাপুর।

দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলি খানের জন্মের এক বছর পর ফের ছবির সেটে ফেরার জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন করিনা কাপুর।'কাহানি' ছবি খ্যাত পরিচালক সুজয় ঘোষের পরবর্তী থ্রিলারধর্মী ছবির নায়িকা হিসেবে আর কিছুদিনের মধ্যেই ক্যামেরার সামনে হাজির হবেন করিনা। সুজয় যে ফের থ্রিলার জঁর-এর নতুন ছবি তৈরিতে হাত দিতে চলেছেন, সেকথা জানা গিয়েছিল গত অক্টোবরেই।

জনপ্রিয় জাপানি সাহিত্যিক কেইগো হিগাশিনোর অন্যতম আলোচিত বই 'দ্য ডিভোশন অফ সাস্পেক্ট এক্স' অনুযায়ী লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। তবে একবারে ভারতীয় ছাঁচে। করিনার সঙ্গে এই ছবিতে সঙ্গ দেবেন 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত বলি-অভিনেতা জয়দীপ অহলাওয়ত। করিনা-জয়দীপের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বিজয় বর্মাকেও। সবকিছু ঠিকঠাক থাকলে ছবির শ্যুটিং শুরু হবে মার্চ মাস থেকে। জানা গিয়েছে, 'কাহানি' পরিচালকের এই টানটান রহস্য, থ্রিলারধর্মী ছবির বেশ বড়সড় অংশের শ্যুটিং হবে দার্জিলিং এবং কালিমপংয়ে।

'পাতাললোক' ওয়েব সিরিজে অভিনয় করে রাতারাতি দর্শকদের নজরে এসেছিলেন জয়দীপ অহলাওয়ত। (ছবি সৌজন্যে -টুইটার)
'পাতাললোক' ওয়েব সিরিজে অভিনয় করে রাতারাতি দর্শকদের নজরে এসেছিলেন জয়দীপ অহলাওয়ত। (ছবি সৌজন্যে -টুইটার)

মজার কথা, এই ছবির ঘোষণা ২০১৫ সালেই করেছিলেন সুজয়। সেই সময়ে এই ছবির জন্য সইফ আলি খান-কে মনোনীর করেছিলেন তিনি। যদিও পরে নানান কারণে এই ছবি আর তৈরি হয়নি। এরপর সাত বছর পর যখন ফের এই ছবি শুরু করতে চলেছেন সুজয়, তখন ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে সইফ না থাকলেও থাকছেন তাঁর স্ত্রী। সূত্রের খবর, ইতিমধ্যেই এই ছবিতে নিজের চরিত্রের জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়াও শুরু করে দিয়েছেন তিনি।

বন্ধ করুন