বাংলা নিউজ > বায়োস্কোপ > জেহ-র জন্মের পর ফের শ্যুটিং ফ্লোরে করিনা! ফিরলেন 'লাল সিং চাড্ডা'-র কাছে
'লাল সিং চাড্ডা'-র পোস্টারে করিনা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'লাল সিং চাড্ডা'-র পোস্টারে করিনা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

জেহ-র জন্মের পর ফের শ্যুটিং ফ্লোরে করিনা! ফিরলেন 'লাল সিং চাড্ডা'-র কাছে

  • এবার ফের একবার ' লাইট, ক্যামেরা, অ্যাকশন' এর দুনিয়ায় ফিরলেন 'মাম্মা' করিনা। সঙ্গে রয়েছে তাঁর 'ভালোবাসার মানুষেরা'।

কিছুদিন আগেই ছয় মাস পূর্ণ করেছে সইফ আলি খান এবং করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান জেহ ওরফে জাহাঙ্গির আলি খান। আগেই ছবির শ্যুটিংয়ে ফিরেছিলেন সইফ। এবার ফের একবার ' লাইট, ক্যামেরা, অ্যাকশন' এর দুনিয়ায় ফিরলেন 'মাম্মা' করিনা। সঙ্গে রয়েছে তাঁর 'ভালোবাসার মানুষেরা'।

'লাল সিং চাড্ডা'-র সেটে নিজের 'ভালোবাসা মানুষদের' সঙ্গে করিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'লাল সিং চাড্ডা'-র সেটে নিজের 'ভালোবাসা মানুষদের' সঙ্গে করিনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আমির খানের আগামী ছবি 'লাল সিং চাড্ডা'-র সেটে ফের একবার হাজির হলেন করিনা। সেখান থেকে দু'টি ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন 'বেবো'। একটি ছবিতে দেখা যাচ্ছে ফ্লোরে যাওয়ার আগে চেয়ারে বসে মেকআপ নিচ্ছেন বলি-অভিনেত্রী। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে নিজের টিমের সঙ্গে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিচ্ছেন তিনি। নিজের টিমের সদস্যদেরই 'ভালোবাসার মানুষ' বলে ছবির ক্যাপশনে উল্লেখ করেছেন 'লাল সিং চাড্ডা'-র নায়িকা।

গত বছর অক্টোবতেই এই ছবির সেট থেকে পাততাড়ি গুটিয়ে নিয়েছিলেন 'বেবো'। সেইসময় গর্ভাবস্থাতেও একটানা শ্যুটিং চালিয়ে গেছিলেন তিনি। ইনস্টাগ্রামের দেওয়ালে ছবির সেট থেকে আমিরের সঙ্গে একটি ছবি পোস্ট করে করিনা লিখেছেইলেন 'লাল সিং চাড্ডা'-র শ্যুটিং সব করোনা সতর্কতা মেনেই শেষ করেছেন তিনি। আরও লিখেছিলেন করোনা অতিমারীর চোখ রাঙানি, তাঁর শারীরিক অবস্থা কোনোকিছুই অদমিয়ে রাখতে পারেনি অভিনয়ের প্রতি তাঁর ভালোবাসাকে। ক্যাপশনের একেবারে শেষে 'বেবো' জানিয়েছিলেন ফের দেখা হবে। বর্তমানে, ফের একবার তাই হল।

প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন গর্ভাবস্থায় থাকাকালীন একটা সময় পর্যন্ত কীভাবে তিনি রোজ পতৌদি অর্থাৎ নিজের শ্বশুরবাড়ি থেকে দেড় ঘন্টা গাড়ি চেপে দিল্লিতে আসতেন 'লাল সিং চাড্ডা'-র শ্যুটিংয়ে যোগ দেওয়ার জন্য। একেকটা সময় সারা রাত জুড়েও চলত শ্যুটিং। এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা আরও জানিয়েছিলেন সেইসময়ে গাড়িতে করে তাঁর সঙ্গে সইফ এবং ছোট্ট তৈমুরও আসতো। তবে এসব সত্বেও দারুণ আনন্দ করে এই ছবির শ্যুটিং সেরেছিলেন তিনি।

বন্ধ করুন