বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩১ ডিসেম্বর ফের সুখবর দিলেন নতুন মা করিনা কাপুর খান! ২০২১-র শেষ দিনে বড় ধামাকা
ছোট ছেলের ছবি দিয়ে কী লিখলেন করিনা? (ছবি সৌজন্যে - টুইটার)

৩১ ডিসেম্বর ফের সুখবর দিলেন নতুন মা করিনা কাপুর খান! ২০২১-র শেষ দিনে বড় ধামাকা

  • বছরের শেষে অনুরাগীদের জন্য কী সারপ্রাইজ দিলেন করিনা?

বলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে পয়লা নম্বরে আসেন করিনা কাপুর খান। তাঁকে নিয়ে সবসময় খবর হতেই থাকে। তাঁর পার্টি করা, ছেলে-বরদের নিয়ে ঘুরতে যাওয়া থেকে শুরু করে তাঁর করোনা আক্রান্ত হওয়াও সবসময় থাকে খবরে। আর বছরের শেষটাও করিনা করলেন ধামাকা দিয়ে। 

৩১ ডিসেম্বর নিজের সকল অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ছোট ছেলে জেহ-র একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন সইফ-পত্নী। তাতে দেখা গেল আপন খেয়ালে মত্ত আছে জেহ। আর হাসছে খিলখিলিয়ে। আর সেই হাসির ফলেই চোখে পড়ছে সামনের দুটো দাঁত। 

ছেলের প্রথম দাঁত ওঠার আনন্দও সবার সাথে ভাগ করে নিলেন করিনা সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, জাহাঙ্গীর আলি খানের নীচের মাড়িতে দুটো দাঁত উঠেছে। আর ছেলের ছবি শেয়ার করে নতুন মা করিনা লিখেছেন, ‘২০২১ সালের সবথেকে সেরা উপহার ওর দুটো দাঁত। সবার নতুন বছর ভালো কাটুক।’ ক্যাপশনের হ্যাশট্যাগে #31est December #Mera Beta-ও ব্যবহার করেছেন তিনি।

২০২১ সালের ২১ ফেব্রুয়ারি জন্ম হয় জেহ-র। দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দেন করিনা। এবার ছেলে হওয়ার পর বেশ কিছুদিন তাঁকে মিডিয়া থেকে দূরে রেখেছিলেন অভিনেত্রী। তারপর কাপুর পরিবারের এক অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয় খুদে। তারপর ছেলের ছবি নিজেও শেয়ার করে নেন করিনা নিজেই। 

এরপরই বিতর্ক শুরু হয় জেহ-র নাম নিয়ে। করিনার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ থেকে জানা যায় করিনার দ্বিতীয় ছেলের পুরো নাম জাহাঙ্গীর আলি খান। মুঘল সম্রাটের নামে ছেলের নাম রাখায় করিনাকে এরপর সহ্য করতে হয় ট্রোলিং, কটাক্ষ! এমনকী, কেউ কেউ তো সেই সময় ‘দেশদ্রোহী’, ‘হিন্দু নামের কলঙ্ক’ বলতেও ছাড়েননি করিনা কাপুর খানকে।

বন্ধ করুন