বাংলা নিউজ > বায়োস্কোপ > বছরের প্রথম দিন বাপের বাড়ি গেলেন করিনা, হাজির করিশ্মা! জেহ-এর গাল ধরে টিপল দিদা
করিনা-জেহ

বছরের প্রথম দিন বাপের বাড়ি গেলেন করিনা, হাজির করিশ্মা! জেহ-এর গাল ধরে টিপল দিদা

  • রণধীর কাপুরের সঙ্গে দেখা করতে বছরের প্রথম দিন করিশ্মা, করিনা এনং ববিতাজি হাজির হয়েছিলেন তাঁর বাড়িতে। একরত্তি জেহ'কে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন করিনা। ভাইরাল মিষ্টি মুহূর্ত-

৩১ ডিসেম্বর রাতে বাড়িতেই গ্র্যান্ড সেলিব্রেশন করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। এরপর ২০২২ সালে বছরের প্রথম দিনই বাবা রণধীর কাপুরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বেবো। ছেলে জেহ-কে সঙ্গে করে নিয়ে রণধীর কাপুরের বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী। 

শনিবার বিকেলে রণধীর কাপুরের বাসভবনে প্রবেশ করতে দেখা গিয়েছে করিশ্মা কাপুর এবং ববিতাজি'কে। পাপারাৎজির লেন্সবন্দি হন তাঁরা। তখনই জেহ এবং দিদু ববিতার একটি মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করেন পাপারাৎজি। এদিন বেইজ রঙের টপের সঙ্গে কালো ব্যাগ নিয়েছিলন করিনা। ববিতা-জি ফ্লোরাল প্রিন্টের টপ পরেছিলেন। এদিন গাড়িতে মায়ের কোলে ছিল একরত্তি জেহ। তাঁর গাল টিপতে দেখা যায় দিদা ববিতাকে। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

রণধীর কাপুরের বাড়ির বাইরে করিশ্মা কাপুর।

করিশ্মা কাপুর (ছবি বরিন্দর চ্যাওলা)
করিশ্মা কাপুর (ছবি বরিন্দর চ্যাওলা)

গত মাসে করোনা আক্রান্ত হওয়ার পর, ২৪ ডিসেম্বর করিনার কাপুর খানের রিপোর্ট নেগেটিভ আসে। এরপরই বিভিন্ন সময় অভিনেত্রীকে পার্টি করতে দেখা গেছে।

প্রায় প্রতিবারই বিদেশের মাটিতে দাঁড়িয়ে নববর্ষকে স্বাগত জানান করিনা কাপুর এবং সইফ আলি খান। তবে এই বছর সপরিবারে হাউজ পার্টিতে হইচই করে ২০২২ সালকে স্বাগত জানালেন তাঁরা। এই ঘরোয়া পার্টিতে 'সৈফিনা'র সঙ্গে দেখা গেল সোহা আলি খান এবং কুণাল খেমু-কেও।

 

 

বন্ধ করুন