বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: শ্যুটিং থেকে ব্রেক, নিজের টিমের সঙ্গে চুটিয়ে পার্টি, লন্ডনে আর কী কী করলেন করিনা

Kareena Kapoor Khan: শ্যুটিং থেকে ব্রেক, নিজের টিমের সঙ্গে চুটিয়ে পার্টি, লন্ডনে আর কী কী করলেন করিনা

করিনার পার্টির অন্দরের ছবি

Kareena Kapoor Khan: সম্প্রতি নিজের টিমের সদস্যদের সঙ্গে লন্ডনে পার্টি করেছেন করিনা। শেয়ার করেছেন গ্রুপ সেলফি। ক্রিসমাসের আগে সেজে উঠেছে গোটা শহরটা। কেমন সময় কাটছে নায়িকার? দেখুন ছবি-

মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী করিনা কাপুর। হনসল মেহেতার আগামী ছবির শ্যুটিংয়ের দ্বিতীয় শিডিউলের জন্য সেখানে রয়েছেন বেবো। ছোট ছেলে জেহ-ও মায়ের সঙ্গে সেখানে। কাজের ফাঁকেই চুটিয়ে ঘুরছেন অভিনেত্রী। পার্টি করছেন।

সম্প্রতি নিজের টিমের সদস্যদের সঙ্গে লন্ডনে পার্টি করেছেন করিনা। শেয়ার করেছেন গ্রুপ সেলফি। ক্রিসমাসের আগে সেজে উঠেছে গোটা শহরটা। সময়টাকে দারুণ উপভোগ করছেন তিনি। লন্ডন থেকে একাধিক ছবি শেয়ার করেছেন করিনা। অভিনেত্রীর সেলফিতে দেখা গিয়েছে সেলিব্রিটি মেকআপ শিল্পী মিকি কন্ট্রাক্টরকে। টুকটুকে লাল সোয়েটার পরে খুল স্বল্প মেকআপ করা অভিনেত্রী। জানিয়েছেন, নিজের মানুষদের সঙ্গে রয়েছেন।

আরও পড়ুন: ক্যানসারের সঙ্গে লড়াই শেষ, প্রয়াত ভাষ্যপাঠ শিল্পী 'ব্যাটম্যানের কণ্ঠ' কেভিন কনরয়

করিনার ইনস্টাগ্রাম স্টোরি
করিনার ইনস্টাগ্রাম স্টোরি

বেবোর সহকর্মী নয়না সাহানিও ইনস্টাগ্রামে তাঁদের আউটিংয়ের ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা, ‘প্রিয়জনেদের সঙ্গে’।

নিজের টিমের সঙ্গে লন্ডনে করিনা
নিজের টিমের সঙ্গে লন্ডনে করিনা

কাজের ফাঁকে দিদি করিশ্মা কাপুরের সঙ্গে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন বেবো, কিছু দিন আগে নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন সেই ছবি। দেশে দিওয়ালি কাটিয়ে ছবির শিডিউলের শ্যুটিং করতে ফের লন্ডন উড়ে গিয়েছেন বেবো।

শিরোনামহীন ছবির শ্যুটিং কিছুদিন আগেই শুরু করেছেন করিনা। একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স প্রযোজনা করবে এই ছবির। অভিনেত্রী হওয়ার পাশাপাশি এই ছবির সহ প্রযোজনায় করিনা।

চলতি বছর বিশেষ ভালো যায়নি করিনা কাপুর খানের। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে তাঁর 'লাল সিং চাড্ডা'। তবে সেই ধাক্কা ইতিমধ্যেই কাটিয়ে উঠেছেন কাপুর-কন্যা। শুরু করেছেন পরবর্তী ছবির কাজ। যতদূর জানা যাচ্ছে, ছবিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন