বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan-Alia Bhatt: ২৯ বছরে কেরিয়ারের শীর্ষে থেকে মা হচ্ছেন আলিয়া, সিদ্ধান্তকে ‘সাহসী’ বললেন করিনা
সম্পর্কে আলিয়ার ননদ করিনা

Kareena Kapoor Khan-Alia Bhatt: ২৯ বছরে কেরিয়ারের শীর্ষে থেকে মা হচ্ছেন আলিয়া, সিদ্ধান্তকে ‘সাহসী’ বললেন করিনা

  • মাত্র ২৯ বছর বয়সে, আলিয়ার কেরিয়ারের শীর্ষে দাঁড়িয়ে মা হওয়ার সিদ্ধান্তকে কুর্ণিশ করিনার। ভাইবৌয়ের প্রশংসায় পঞ্চমুখ বেবো।

করিনা কাপুর খানের মুখে আলিয়া ভাটের প্রশংসা। আলিয়াকে এই দশকের অন্যতম 'সেরা অভিনেত্রী’ বলে উল্লেখ করেছেন বেবো। সম্পর্কে আলিয়ার ননদ করিনা। রণবীর কাপুররে জ্যাঠতুতো দিদি করিনা কাপুর খান। মাত্র ২৯ বছর বয়সে আলিয়ার হওয়ার সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন তিনি। 

এপ্রিলে আলিয়া এবং রণবীরের বিয়েতেও হাজির হয়েছিলেন করিনা। অভিনেত্রী বলেন, গর্ভাবস্থা 'সর্বোচ্চ প্রতিভাবান' অভিনেত্রীদের জন্যও একটি 'স্বাভাবিক' পদক্ষেপ।

বেশ কয়েকটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, ছোট থেকেই করিনা তাঁর প্রিয় অভিনেত্রী। ২০১৬ সালে করিনার সঙ্গে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে অভিনয় করেছেন আলিয়া। যদিও তাঁদের একসঙ্গে পর্দায় দেখা যায়নি।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার জন্য কোনও টিপস আছে কিনা? এই প্রশ্নের উত্তরে করিনা বলেন, ‘ওর কোনও বিষয়ে পরামর্শের প্রয়োজন নেই...। আমি মনে করি, গত দশক থেকেই অন্যতম সেরা অভিনেত্রী তিনি। বিশেষ করে যখন এত অল্প বয়সে কোনও অভিনেত্রী মাতৃত্বকে আলিঙ্গন করে।’

আলিয়া প্রসঙ্গে করিনা আরও বলেন, ‘ও খুব সাহসী অভিনেত্রী এবং সাহসী ব্যক্তিত্ব। এই সময় যখন ও নিজের কেরিয়ারে সেরা জায়গায় থেকেও এই (অন্তঃসত্ত্বা) সিদ্ধান্ত নিয়েছে। নিজের মধ্যে প্রত্যয় থাকা দরকার এবং সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।’

আরও পড়ুন: ব্যোমকেশের ‘সুলোচনা’ আজীবন মনের মণিকোঠায় থাকবে পাওলির! চরিত্র নিয়ে অকপট নায়িকা

দিন কয়েক আগেই সইফ এবং করিনার তৃতীয় সন্তান আসার গুজব রটেছিল। তারমধ্যেই আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। অভিনেত্রী বলেন, এই খবরে একটুও বিরক্ত হননি তিনি। বরং ফটোশপ করা ছবি দেখে খানিক মজাই পেয়েছিলে, যেখানে তাকে 'ছয় মাসের গর্ভবতী' বলে মনে হয়েছিল।

করিনাকে শীঘ্রই আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। অদ্বৈত চন্দনের পরিচালনায় টম হ্যাঙ্কস-অভিনীত ফরেস্ট গাম্পের রিমেক এই ছবি। নাগা চৈতন্য এবং মানব ভিজও অভিনয় করেছেন ছবিতে। আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চাড্ডা’।

উল্লেখ্য, দিন কয়েক আগেই 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং শেষ করেছেন আলিয়ার। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন মহেশ ভাট কন্যা। তখন তিনি ছিলেন দেশের বাইরে নিজের হলি ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করেছিলেন ‘ডার্লিংস’-এর প্রোমোশন। গত শুক্রবার মুক্তি পেয়েছে আলিয়া প্রযোজিত এবং অভিনীত ছবি ‘ডার্লিংস’। এছাড়া, সেপ্টেম্বরে মুক্তি অপেক্ষায় তাঁর বহু প্রতিক্ষীত ছবি ‘ব্রহ্মাস্ত্র'।

বন্ধ করুন