বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: দার্জিলিং-এ করিনা! পাহাড় সফরে নায়িকার সঙ্গী ছোট ছেলে জেহ, শৈলশহরে কী করছেন বেবো?
করিনা কাপুর খান হাজির দার্জিলিং-এ
করিনা কাপুর খান হাজির দার্জিলিং-এ

Kareena Kapoor Khan: দার্জিলিং-এ করিনা! পাহাড় সফরে নায়িকার সঙ্গী ছোট ছেলে জেহ, শৈলশহরে কী করছেন বেবো?

  • মঙ্গলবার চাটার্ড বিমানে দার্জিলিং-এ হাজির করিনা। ছোট ছেলে জেহ-কে নিয়ে বাংলার শৈলশহর ঘুরতে এলেন নবাব বেগম?

বলিউডের অন্যতম ইয়াম্মি মাম্মি তিনি। মঙ্গলবার দুপুরে বাংলার শৈলশহর দার্জিলিং-এ হাজির করিনা কাপুর খান। তবে নবাব বেগম একা নন, পাহাড় সফরে বেবোর সঙ্গী হিসাবে বাংলায় পা রেখেছে সইফিনার ছোট ছেলে জেহ। এদিন বাগডোগরা বিমানবন্দরে করিনার আগমন ঘিরে চোখে পড়ল সাজোসাজো রব। নায়িকা গেটের বাইরে আসতেই করিনা রব ধ্বনিত হল চারিদিকে।

মায়ের ভূমিকা পালনে সবসময়ই এক পায়ে খাঁড়া করিনা, আজ সকালেই কালিনা এয়ারপোর্ট থেকে দার্জিলিং-এর উদ্দেশে রওনা দেন করিনা। পাহাড়ে নেমেই খোশমেজাজেই পাওয়া গেল করিনাকে। অপেক্ষারত সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন করিনা। এরপর এয়ারপোর্টের বাইরে দাঁড়িয়ে থাকা এসইউভি-তে চড়ে বেরিয়ে যান হোটেলের উদ্দেশ্যে। আজ কালিম্পঙের একটি বেসরকারি হোটেলে ছেলেকে নিয়ে রাত্রিযাপন করবেন করিনা।  কিন্তু প্রশ্ন হল হঠাত্ কেন দার্জিলিং-এ হাজির নবাব বেগম? 

কলিনা এয়ারপোর্টে করিনা ও জেহ
কলিনা এয়ারপোর্টে করিনা ও জেহ

জানিয়ে রাখি, বাঙালি পরিচালক সুজয় ঘোষের আসন্ন ওয়েব সিরিজের শ্যুটিং-এ দার্জিলিং-এ হাজির হয়েছেন নবাব বেগম। নেটফ্লিক্সের জন্যে ‘ভিডিশন’ নামে ওয়েব সিরিজ তৈরি করছেন সুজয় ঘোষ, আগামিকাল থেকেই এর শ্যুটিং শুরু করবেন করিনা। এই সিরিজের মাধ্যমেই ওটিটি প্ল্য়াটফর্মে ডেবিউ করবেন সইফ ঘরণী। সুজয় ঘোষের এই সিরিজে করিনা ছাড়াও থাকবেন জয়দীপ এহলাওয়াত এবং বিজয় বর্মা। দার্জিলিং ও কালিম্পংয়ের লাভায় শ্যুটিং করবেন বেবো।

এদিন এয়ারপোর্টে একদম ক্যাজুয়াল লুকে ধরা দিলেন অভিনেত্রী। সাদা টি-শার্ট এবং কালো রঙা প্যান্টে করিনার সোয়্যাগ চোখে পড়ার মতো। তাঁর চোখ ঢাকা ছিল কালো রোদচশমায়। আয়ার কোলে চড়ে এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হল জাহাঙ্গীর। সবুজ নকশা কাটা টি-শার্ট আর ধূসর প্যান্টে লেন্সবন্দি হল জেহ।

অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে করিনার আসন্ন ছবি 'লাল সিং চড্ডা। এই ছবিতে ফের একবার থ্রি ইডিয়েটস কো-স্টোর আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হলিউড ছবি দ্য ফরেস্ট গাম্প-এর রিমেক এই ছবি।

বন্ধ করুন