বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়ফ্রেন্ড অর্জুন পাশে থাকলেও প্রিয় বান্ধবী করিনাকে ভুললেন না মালাইকা!

নায়িকারা নাকি ভালো বন্ধু হন না। এই মিথটা একেবারেই ভুল প্রমাণ করে দিয়েছেন মালাইকা আরোরা এবং করিনা কাপুর খান। এই দুই তারকার বন্ধুত্ব সকলের চোখ টানে। ভালো-খারাপ সবসময়ে একে অপরের হাত শক্ত ধরে থাকেন এই দুই বলি ডিভা। করিনা-মালাইকা-অমৃতা-করিশ্মাদের একটা গোটা গার্ল গ্যাং রয়েছে। সময় পেলেই লাঞ্চ বা ডিনার ডেটেও পেরিয়ে পড়েন বলিউডের এইসব 'ইয়ামি মাম্মি'রা। 

বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গেই ইস্টারের উত্সব পালন করতে দেখা গিয়েছে মালাইকাকে। কিন্তু তা বলে এই বিশেষ দিনে বন্ধুদের কথা ভুলে যাননি ‘মুন্নী’। এদিন বান্ধবী ও তাঁর তারকা পুত্র তৈমুরের জন্য দারুণ উপহার পাঠান মালাইকা। আর মালাইকার পাঠানো সেই উপহারের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন করিনা। উল্লেখ্য, যিশুর পুনরুজ্জীবন উৎসব হিসেবে ইস্টার পালিত হয়ে আসছে বহু যুগ ধরে।

মাল্লার উপহার
মাল্লার উপহার

ইনস্টাগ্রাম স্টোরিতে মালাইকার পাঠানো উপহারের ছবি পোস্ট করেছেন করিনা। ছবিতে দেখা যাচ্ছে সোনালি রংতায় মোড়া ইস্টার বানি এবং আরও অনেক চিত্তাকর্ষক জিনিস উপহার হিসাবে করিনাকে পাঠিয়েছেন মালাইকা। এই ছবির ক্যাপশনে করিনা লেখেন, ‘আমি তোকে খুব ভালোবাসি মাল্লা’। সঙ্গে জুড়ে দেন একটা লাল রঙের হৃদয়ের ইমোজি। 

রবিবার দুপুরে মায়ের বাড়িতে বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে ইস্টার উদযাপন করলেন মালাইকা। এদিন পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন তারকা জুটি। মালাইকাকে এদিন পাওয়া গেল পিঠ খোলা হলুদ রঙা ব়্যাফেলড ড্রেসে, অর্জুন পরেছিলেন চকোলেট রঙা টি-শার্ট এবং কালো প্যান্ট। করোনা সতর্ক অর্জুন-মালাইকা মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। 

অর্জুন-মালাইকা (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম @bollybeauties.in)
অর্জুন-মালাইকা (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম @bollybeauties.in)
মালাইকার ইস্টার সেলিব্রেশন (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মালাইকার ইস্টার সেলিব্রেশন (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ইস্টার সেলিব্রেশনের মুহূর্ত ভাগ করে নিয়েছেন মালাইকা, যেথানে দেখা মিলেছে নায়িকার বোন অমৃতা ও মেক আপ আর্টিস্ট মল্লিকা ভাটের। 

বন্ধ করুন