বাড়ি > বায়োস্কোপ > শ্যুটিংয়ে ফিরলেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান, বেবোর মাতৃত্বকালীন আভা দেখুন
ম্যানেজার ও মেক আপ আর্টিস্টের সঙ্গে করিনা (ছবি-ইনস্টাগ্রাম)
ম্যানেজার ও মেক আপ আর্টিস্টের সঙ্গে করিনা (ছবি-ইনস্টাগ্রাম)

শ্যুটিংয়ে ফিরলেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান, বেবোর মাতৃত্বকালীন আভা দেখুন

  • ঘরে আসছে নতুন অতিথি, কিন্তু কাজ থেকে ছুটি নেওয়ার মুডে নেই করিনা। সমস্ত ওয়ার্ক কমিটমেন্ট শেষ করবার প্রস্তুতিতে বেবো। 

দু-দিন আগেই সুখবর দিয়েছেন করিনা। বেবোর দ্বিতীয়বার মা হতে চলার খবর শুনে দারুণ এক্সাইটেড বি-টাউন। খুশির জোয়ারে ভাসছেন অনুরাগীরাও। একে করোনা মহামারীর দাপট, অন্যদিকে প্রেগন্যান্সি-তবে এর মাঝেও কাজে ফিরলেন করিনা কাপুর খান। পাঁচ মাস পরে ফের শ্যুটিং সারলেন এই বলি সুন্দরী। তবে সবরকম সুরক্ষা মেনে বাড়িতেই বিজ্ঞাপনী প্রচারের শ্যুটিং সারলেন নায়িকা। এই শ্যুটিংয়ের ফাঁকে একটি সেলফি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন বেবো। ক্যাপশনে লেখেন, আরও একটা দিন, আরও একটা শ্যুটিং এবং আমার পছন্দের একটা সেলফি'।

এই সেলফিতে নিজের প্রিয় প্রিন্টেট কাফতান এবং হালকা মেকআপে পাওয়া গেল করিনাকে। নবাব বেগমের মেক-আপ সেরেছেন তাঁর পছন্দের শিল্পী পম্পি। প্রিয় অভিনেত্রীর সঙ্গে তোলা একটি সেলফি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট কেন করিনার এই মেক-আপ আর্টিস্টও। অন্যদিকে পাঁচ মাস পর গোটা টিমের সঙ্গে শ্যুটিংয়ে ফেরবার উচ্ছ্বাস ইনস্টা পোস্টে শেয়ার করে নেন করিনার ম্যানেজার নয়না সাহানে। এদিন অফ হোয়াইট সালোয়ার-কামিজে পাওয়া গেল করিনাকে।

ফ্রেমবন্দি মম টু বি বেবো
ফ্রেমবন্দি মম টু বি বেবো

বুধবার যৌথ বিবৃতিতে সইফ-করিনা জানিয়েছেন, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালে। ইতিমধ্যেই ইন্টারনেট সেনসেশন তিন বছরের এই খুদে। এবার নবাব-বেগমের ঘরে আসছে নতুন সদস্য। 

আপতত করিনার হাতে রয়েছে লাল সিং চড্ডার মতো প্রোজেক্ট। ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে করিনাকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি অংশের শ্যুটিং সারবেন করিনা। তৈমুর হওয়ার আগেও কাজ থেকে ছুটি নেননি এই বলি নায়িকা। বরং অন্তঃসত্ত্বা করিনা ফ্যাশন ব়্যাম্পে হেঁটে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন বলিউডে। সংসার এবং কেরিয়ার দুটোই ভালোভাবে ব্যালেন্স করতে জানেন বেবো। এবার সেই ট্রেন্ডই ফলো করতে চলেছেন নায়িকা, সে কথা ভালোভাবেই বুঝিয়ে দিচ্ছেন তিনি।

বন্ধ করুন