বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : ওজন ঝরানোর জার্নি শুরু, জিমের বাইরে লেন্সবন্দি এক মাস আগে মা হওয়া করিনা
জিমের বাইরে লেন্সবন্দি বেবো
জিমের বাইরে লেন্সবন্দি বেবো

ভিডিয়ো : ওজন ঝরানোর জার্নি শুরু, জিমের বাইরে লেন্সবন্দি এক মাস আগে মা হওয়া করিনা

  • জিমের বাইরে পাপারাতজিদের ক্যামেরায় ধরা দিলেন করিনা। 

সদ্যই এক মাস পূর্ণ করেছে সইফ-করিনার দ্বিতীয় সন্তান। ছেলেকে সামলাতে ব্যস্ত করিনা, তবে নিজেরও যত্ন নিচ্ছেন বেবো। কয়েকদিন আগেই কাজে ফিরতে দেখা গিয়েছিলেন করিনাকে, এবার ওজন ঝরানোর জার্নিও শুরু করে ফেললেন নবাব বেগম। রবিবার মুম্বইয়ের এক জিমের বাইরে লেন্সবন্দি হলেন ‘গুড নিউজ’ নায়িকা। 

একদম ফ্রেশ লুকে জিমের সামনে পাপারাতজিদের লেন্সেবন্দি হন অভিনেত্রী। কালো টি-শার্ট এবং প্যান্ট ও হলুদ স্নিকার্সে ধরা দিলেন করিরা। করোনা সর্তকতা মেনে কালো মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন নায়িকা। 

একই ভুল দু-বার করতে রাজি নন করিনা। তৈমুরের জন্মের আগে মাত্রাতিরিক্ত ওজন বেড়ে গিয়েছিল নায়িকার, ডেলিভারির পর প্রায় ২২ কিলো ওজন কমাতে হয় অভিনেত্রীকে। এবার বেবি ফ্যাট থাকলেও তা খুব কম। রীতিমতো ‘ইয়ামি মাম্মি’র লুকেই দেখা মিলছে তাঁর। এই প্রসঙ্গে দ্বিতীয়বার সন্তানের জন্ম দেওয়ার বেশ কয়েকমাস আগে অনুপমা চোপড়াকে দেওয়া সাক্ষাত্কারে করিনা জানান, তৈমুরের জন্মের আগে তিনি অনঅভিজ্ঞ ছিলেন প্রেগন্যান্সির ব্যাপারে, এবং সেই সময় লোকে যা যা খাওয়ার পরামর্শ দিয়েছে- সব তিনি খেয়েছিলেন। কিন্তু এবার তেমন করছেন না। নির্দিষ্ট ডায়েট মেনে, পরিমাণ মতো ও স্বাস্থ্যকর খাওয়া-দাওয়া করছেন।

গত সোমবারই মুম্বইয়ের এক স্টুডিওতে লেন্সবন্দি হন করিনা। জানা গিয়েছে, একটি রান্নার শো-এর শ্যুটিং করছেন বেবো। ঘনিষ্ঠ সূত্র খবর, রান্নার শো-এর ধারণা শুনেই তা মনে ধরেছিল করিনার। বিনোদন এবং খেলাধূলার জগতের সেলিব্রিটিরা এসে এই শো-এ রান্না করবেন। তাঁদের গাইড করার কথা রয়েছে মাস্টার শেফদের। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে গোটা স্টুডিয়োতে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা হয়েছে।

কাজে ফিরলেন করিনা (ANI Photo)
কাজে ফিরলেন করিনা (ANI Photo)

 গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয়বার মা হন বেবো। গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ছোট ছেলের প্রথম ঝলক প্রকাশ্যে আনেন করিনা। তবে তাঁর মুখ আড়ালেই রেখেছিলেন নায়িকা। এখনও তৈমুরের ভাইয়ের নাম সামনে আনেনি সইফিনা। 

বন্ধ করুন