বাংলা নিউজ > বায়োস্কোপ > মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে শ্যুটিংয়ে ফিরলেন করিনা কাপুর খান
শ্যুটিংয়ে ফিরেছেন করিনা কাপুর খান (ছবি বরিন্দর চ্যাওলা)
শ্যুটিংয়ে ফিরেছেন করিনা কাপুর খান (ছবি বরিন্দর চ্যাওলা)

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে শ্যুটিংয়ে ফিরলেন করিনা কাপুর খান

  • একটি রান্নার শো-এর  শ্যুটিং করবেন অভিনেত্রী।

ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের জন্য, দিন কয়েক শ্যুটিং থেকে দূরে ছিলেন অভিনেত্রী। বাড়িতেই সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। সন্তান জন্মের এক মাস পর, এবার শ্যুটিংয়ে ফিরলেন বেবো।

আজ (সোমবার) থেকে শুটিং শুরু করলেন করিনা। শ্যুটিংয়ের জন্য এদিন সকাল সকাল মু্ম্বইয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। এদিন অভিনেত্রীকে হাল্কা আকাশি রঙের পোশাকে, পায়ে হাই হিল পরে শ্যুটিং স্পটে পৌঁছতে দেখা যায়। অভিনেত্রীর সঙ্গে তাঁর শ্যুটিংয়ের সেটের গোটা টিমকেও স্পটে উপস্থিত থাকতে দেখা যায়।

শ্যুটিংয়ে ফিরলেন বেবো
শ্যুটিংয়ে ফিরলেন বেবো
বান্দ্রায় শ্যুটিং স্টুডিওতে প্রবেশের মুখে বেবো।
বান্দ্রায় শ্যুটিং স্টুডিওতে প্রবেশের মুখে বেবো।

জানা যায়, একটি রান্নার শো-এর শ্যুটিং করবেন বেবো। ঘনিষ্ঠ সূত্র খবর, রান্নার শো-এর ধারণা শুনে মনে ধরেছিল করিনার। সিনেমা এবং স্পোর্টস থেকে সেলিব্রিটিরা এসে এই শো-এ রান্না করবেন। তাঁদের গাইড করার কথা রয়েছে মাস্টারশেফদের। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে গোটা স্টুডিয়োতে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা হয়েছে। 

দেখতে দেখতে একমাস পূর্ণ করল সইফ-করিনার দ্বিতীয় সন্তান। জন্মের এক মাসের মাথায় ছেলের ছবি প্রকাশ্যে আনেন সইফিনা। গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয়বার মা হন বেবো। সইফিনা পুত্রের একমাস পূর্তিতে পিসি সাবা আলি খান সোশ্যাল মিডিয়ায় পুচকের নতুন ছবি পোস্ট করেন। শুধু তাই নয়, এই ছবিতে দেখা মিলল সইফ আলি খানের। অর্থাৎ প্রথমবার সইফের সঙ্গে গেছে তাঁর ছোট রাজপুত্রকে। ছবি পোস্ট করলেও তাঁর মুখ কিন্তু আড়ালেই রেখেছেন সাবা।

প্রথমবার একফ্রেমে সইফ ও তাঁর ছোট ছেলে
প্রথমবার একফ্রেমে সইফ ও তাঁর ছোট ছেলে

উল্লেখ্য, পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে ‘নিকাহ’-র পর্ব সারেন সইফ-করিনা। চতুর্থবার বাবা হওয়া সইফ মার্চ মাস অবধি পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন। ২৫শে মার্চের পর ওম রাউতের আদিপুরুষের শ্যুটিংয়ে যোগ দেবেন তারকা। তাঁর প্রথম স্ত্রী অমৃতার সঙ্গে দুই সন্তান রয়েছেন তারকার। অভিনেতার বড় মেয়ে সারার বয়স ২৫, অন্যদিকে ইব্রাহিম পা দিয়েছেন ২০-তে। এদিকে খুদে তৈমুর পা রেখেছে চারে।

বন্ধ করুন