বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena and Saif Ali Khan: বরের গিটার বাজানো শুনেই ক্রিসমাসের সন্ধে কাটল করিনার! দেখে নিন সইফের সঙ্গীতচর্চা

Kareena and Saif Ali Khan: বরের গিটার বাজানো শুনেই ক্রিসমাসের সন্ধে কাটল করিনার! দেখে নিন সইফের সঙ্গীতচর্চা

করিনা পোস্ট করলেন ছবি।

Kareena Kapoor Khan and Saif Ali Khan: ক্রিসমাসের সন্ধ্যায় বলিউডের বহু তাবড় তারকারা যখন বাড়ির বাইরে উদ্‌যাপন করছেন, করিনা তখন বাড়িতে। রেকর্ড করলেন ভিডিয়ো। দেখে নিন। 

বড়দিনের সন্ধ্যা বলে কথা। বেশির ভাগ মানুষই পার্টির মেজাজে। বলিউডের তাবড় তারকারাও তাই। কেউ পার্টি করলেন বাড়িতে। কেউ আবার গেলেন অন্য কারও বাড়ি। বা বাইরে কোথাও। কিন্তু একেবারে অন্য রকম ভাবে সন্ধ্যাটা কাটালেন করিনা কাপুর খান। তার ভিডিয়োও পোস্ট করলেন অভিনেত্রী। কীভাবে?

বড়দিনের, মানে রবিবার সন্ধ্যায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন করিনা। সেখানে লিখেছেন, সেরা পদ্ধতিতে ক্রিসমাস কাটালেন তিনি। কী করলেন এদিন? এদিন সইফ আলি খান বাজালেন গিটার। তাঁদের সন্তানরা বাড়িতেই খেলা করল। আর বাড়িতে এলেন কয়েক জন বন্ধু। এভাবেই সন্ধ্যাটা কেটে গেল তাঁদের।

করিনা এর সঙ্গে পোস্ট করলেন সইফ আলি খানের গিটার বাজানোর ভিডিয়োটি। সেটিতে দেখা গেল, রীতমিত দক্ষ হাতে গিটার বাজিয়ে চলেছেন ছোটে নবাব। আর সেই ভিডিয়ো দ্রুত ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

অভিনয় ছাড়াও সইফ আলি খানের আরও বহু গুণের কথা অনেকেই জানেন। তিনি বই পড়তে ভালোবাসেন। তিনি এক সময় ক্রিকেট খেলতেন। এর পাশাপাশি সইফ নিয়মিত গিটারও বাজান। এর আগেও ছবির প্রয়োজনে গিটার বাজানোর বহু দৃশ্যেই তিনি কর্ড মিলিয়ে মিলিয়ে গিটার বাজিয়েছিলেন বলেও শোনা যায়। সব মিলিয়ে বহুমুখী প্রতিভা তিনি। আর সেটি আবারও টের পাওয়া গেল বড়দিনের সন্ধ্যায় তাঁর স্ত্রীর পোস্ট করা ভিডিয়ো থেকে। 

করিনার এই ভিডিয়ো পোস্ট হতেই সেটি বিরাট ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, বিলিউডের সঙ্গে যুক্ত অনেকেই সইফের গিটার বাজানোর তারিফ করেছেন। অনেকে জানিয়েছেন শুভেচ্ছা। আর কেউ কেউ বলেছেন, এর চেয়ে ভালো ভাবে বড়দিনের সন্ধ্যা কাটানোর উপায় হতেই পারে না। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.