বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনার দ্বিতীয় সন্তান আগমনের ঠিক আগে চার্চে গেলেন রণধীর-ববিতা
মেয়ের জন্য প্রার্থনায় চার্চে গেলেন রণধীর-ববিতা
মেয়ের জন্য প্রার্থনায় চার্চে গেলেন রণধীর-ববিতা

করিনার দ্বিতীয় সন্তান আগমনের ঠিক আগে চার্চে গেলেন রণধীর-ববিতা

  • ছোট মেয়ে ও হবু নাতি বা নাতনির মঙ্গল কামনায় মাউন্ট মেরি চার্চে গেলেন করিনার বাবা,মা- রণধীর-ববিতা।  

যে কোনও মুহূর্তে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা কাপুর খান। জানা গিয়েছিল ১৫ ফেব্রুয়ারি নবাব পরিবারের নতুন সদস্য আসছে। যদিও বিশেষ কারণে অপেক্ষা বাড়িয়েছেন করিনার দ্বিতীয় সন্তান। এরই মাঝে করিনার বাবা-মা, রণধীর কাপুর ও ববিতাকে মঙ্গলবার মাউন্ড মেরি চার্চে দেখা গেল। বান্দ্রার এই গির্জায় মেয়ের দ্বিতীয় সন্তান আসার প্রাক্কালে প্রার্থনা করলেন রণধীর-ববিতা। 

পাপারাতজিদের ক্যামেরায় বন্দি রণধীরকে দেখা গেল তাঁর সহকারী হাত ধরে গির্জার বাইরে নিয়ে আসছেন, সঙ্গী ববিতা। গত ৩৩ বছর ধরে আলাদা থাকেন রণধীর-ববিতা, যদিও ডিভোর্সি নন তাঁরা। কাপুর পরিবারের সব অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। দুই মেয়েকে বাবা-মা'র ভালোবাসা থেকে বঞ্চিত করেননি দুজনেই।

দিন দশেক আগে এক সাক্ষাত্কারে রণধীর কাপুর জানিয়েছিলেন, ‘চিকিৎসকেরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি সন্তান প্রসবের জন্য ডেট দিয়েছেন’। ফের দাদু হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে তিনি আরও বলেছিলেন, বাড়িতে নতুন সদস্যর আগমনে সমস্ত রকম প্রস্তুতি নিচ্ছেন কাপুর ও পতৌদি পরিবার। তাঁর জন্য নতুন বিছানা থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনা হয়ে গেছে ইতিমধ্যে।

গত ৯ ফেব্রুয়ারি মৃত্যু হয় রণধীরের ছোট ভাই, অভিনেতা রাজীব কাপুরের। ভাইয়ের মৃত্যুর পাঁচ দিনের মাথায় জন্মদিন পালন করে ট্রোলড হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা।স্পটবয়ই-এর কাছে যাবতীয় সমালোচনা ও ট্রোলিং নিয়ে মুখ খুলছেন রণধীর। বর্ষীয়ান অভিনেতা বলেন, ‘ওটা একটা ছোট্ট দেখা করা মাত্র। জাঁকজমকপূর্ণ কোনও ইভেন্ট নয়।মন ভারাক্রান্ত। কোনওরকম সেলিব্রেশন হয়নি। আমরা সবাই রাজীবকে খুব মিস করছি। আর আচমকা চলে যাওয়াটা কেউ মেনে নিতে পারছে না’।

উল্লেখ্য, প্রেমের করেই ১৯৭১ সালে বিয়ে হয়েছিল রণধীর-ববিতার। কাপুর পরিবারের বড় বউমা হয়ে এসেছিলেন ববিতা। তারপর সম্পর্কের টানাপড়েনে ১৯৮৮ সালে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তবে আইনি পথে হেঁটে বিচ্ছেদ নেননি কেউই। খাতায়-কলমে আজও ববিতা কাপুই রয়ে গিয়েছেন। দুই মেয়ে, করিনা আর করিশ্মার জন্য বন্ধুত্বের সম্পর্ককে বজায় রেখেছেন দুজনেই।

বন্ধ করুন