বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনার হাত ছেড়ে ফটোগ্রাফারদের দিকে তেড়ে গেল তৈমুর,চিৎকার করে বলল ‘নট অ্যালাউড’
ফের রেগে গেল তৈমুর
ফের রেগে গেল তৈমুর

করিনার হাত ছেড়ে ফটোগ্রাফারদের দিকে তেড়ে গেল তৈমুর,চিৎকার করে বলল ‘নট অ্যালাউড’

  • ফের মেজাজ হারাল তৈমুর। পাপারাতজিদের সাফ জানিয়ে দিল ‘ছবি তোলা যাবে না’। 

ফের মেজাজ হারালো ছোটে নবাব। কয়েক দিন আগেই পাপারাতজিদের তৈমুর চিৎকার করে বলেছিল ‘ছবি তুলো না’, কিন্তু কথা না শোনায় লাথি-ভেংচি দেখায় সইফিনা পুত্র। বুধবারও খানিকটা একইরকম চিত্র ফ্রেমবন্দি হল সাংবাদিকদের ক্যামেরায়। সদ্যই চার পূর্ণ করেছে তৈমুর,ছোট থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি তৈমুর। তবে ধীরে ধীরে ক্যামেরা দেখে ‘না’ বলতে শিখছে সে।

এদিন অন্তঃসত্ত্বা মা করিনার সঙ্গে দেখা মিলল তৈমুরের। পাপারাতজিদের দেখেও না থেমে সামনের দিকে এগোতে থাকেন করিনা।পিছন থেকে আওয়াজ ভেসে আসছিল পাপারাতজিদের, ‘করিনা ম্যাম..একটা ছবি’। এর মাঝেই আচমকা মায়ের হাত ছাড়িয়ে সামনে দৌড়ে আসে তৈমুর, এবং চিৎকার করে বলে উঠে ‘নট অ্যালাউড’। শুধু মুখে এ কথা বলে ক্ষান্ত হয়নি সে, হাত দিয়েও একই অঙ্গভঙ্গি করতে থাকে। অন্যদিকে করিনা তৈমুরের হাত ধরবার চেষ্টা করে, বেশ কয়েকবার ব্যর্থ হওয়ার পর অবশেষে হাত ধরে ছেলেকে একপ্রকার টেনে নিয়ে যান করিনা। 

দিন কয়েক আগেও ঠিক একইরকম কাণ্ড ঘটাতে দেখা গিয়েছিল তৈমুরকে। ছবি তুলবে না- সাফ ঘোষণা ছিল তাঁর।

বুধবার করিনার দেখা মিলল তাঁর পছন্দের কাফতানে, অন্যদিকে তৈমুরের পরনে ছিল ডেনিম এবং টি-শার্ট। মা-ছেলে দুজনেই এদিন বেছে নিয়েছিলেন নীল রঙ। করোনাকালে দুজনের মুখেই ছিল মাস্ক। 

অন্তঃসত্ত্বা করিনার ফ্যাশন আর স্টাইল গুনে গুনে দশ গোল দেবে যে কোনও সেলেব্রিটিকে।গর্ভবতী হয়েও ফ্যাশন আইকন বেবো। এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন করিনা। হবু মায়েদের জন্য বই লিখছেন করিনা। গত ২০ ডিসেম্বর ছেলে তৈমুরের জন্মদিনেই এই সুখবর দিলেন সইফ ঘরনি। করিনার বইয়ের নাম হতে চলেছে- ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল'।

 এই বইয়ের কভার পেজ শেয়ার করে রবিবার ইনস্টায় বেবো লেখেন- ‘হবু মায়েদের জন্য আমার নতুন বই ঘোষণা করার জন্য এর থেকে ভাল দিন আর হতে পারে না। এই বইতে আমি মর্নিং সিকনেস থেকে শুরু করে হবু মায়েদের ডায়েট, এবং ফিটনেস, সব কিছু নিয়েই কথা বলব। বইটি আপনাদের পড়ার অপেক্ষায় আছি। ২০২১ সালে প্রকাশিত হবে বইটি। প্রকাশনার দায়িত্বে রয়েছে জাগারনাট বুকস'।

নতুন বছরেই সইফিনার ঘর আলো করে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। অগস্ট মাসে যৌথ বিবৃতিতে করিনার সন্তানসম্ভবা হওয়ার খবর জানান খান দম্পতি। 

বন্ধ করুন