বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Jeh: মা করিনাকে দেখে যোগাসন অনুকরণের চেষ্টা করছে জেহ, নেটদুনিয়ায় ভাইরাল মিষ্টি ভিডিয়ো

Kareena-Jeh: মা করিনাকে দেখে যোগাসন অনুকরণের চেষ্টা করছে জেহ, নেটদুনিয়ায় ভাইরাল মিষ্টি ভিডিয়ো

একরত্তি জেহ-এর সঙ্গে করিনা

Kareena-Jeh: করিনার যোগব্যায়াম প্রশিক্ষক ইনস্টাগ্রামে অভিনেত্রী এবং জেহ-এর এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, যোগাসনের ম্যাটের উপর আসন করছেন করিনা। মাকে দেখে অনুকরণের চেষ্টা করছে জেহ।

প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করেন অভিনেত্রী করিনা কাপুর খান। জিম, যোগা, পিলাটিজের ঝলক প্রায়শই উঠে আসে নায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। গর্ভাবস্থার সময়কালেও নিয়মিত শরীরচর্চা করতে দেখা গিয়েছে বেবোকে।

সম্প্রতি যোগাসন করার সময় একটি ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। ভিডিয়োতে দেখা গিয়েছে শরীরচর্চার সময় তাঁর সঙ্গী খুদে জেহ। মা করিনাকে নকল করে সে ও যোগাসন করার চেষ্টা করছে।

করিনার যোগা প্রশিক্ষক ইনস্টাগ্রামে অভিনেত্রী এবং জেহ-এর এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, যোগাসনের ম্যাটের উপর আসন করছেন করিনা। মাকে দেখে প্রথমে ম্যাটের কাছে গেল জেহ। এরপর মায়ের অনুকরণ করতে শুরু করল। আবার পুনঃরায় নিজের স্থানে ফিরে এল সে। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল এই মিষ্টি ভিডিয়ো।

আরও পড়ুন: ৭২-এ পা দিলেন রজনীকান্ত, ‘থালাইভা’কে জন্মদিনের শুভেচ্ছা কমল হাসান, ধনুশদের

গোটা ভিডিয়ো জুড়ে অভিনেত্রীর মুখে মৃদু হাসি। করিনা একটি গোলাপি স্পোর্টস ব্রা এবং ম্যাচিং যোগা প্যান্ট পরেছিলেন। জেহ-এর পরনে স্লিভলেস টি-শার্ট। করিনা নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়োটি শেয়ার করেছেন।

<p>করিনার স্টোরি</p>

করিনার স্টোরি

ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করে করিনার প্রশিক্ষক লিখেছেন, ‘ক্যাপশনের কোনও প্রয়োজন নেই। করিনা কাপুর খানের সঙ্গে আমার সপ্তাহ শুরু করার সেরা উপায়।’ সইফ আলি খানের বোন সাবা আলি খান কমেন্টে এসে লিখেছেন, ‘জেহ জান।’ অভিনেতা জারিন খান মন্তব্য করেছেন, ‘ওওওও (লাল হৃদয় ইমোজি)।' নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই ভিডিয়ো দেখে।

শর্মিলা ঠাকুরের ৭৮ বছরের জন্মদিন সেলিব্রেট করতে জয়সলমের উড়ে গিয়েছিলে করিনা কাপুর খান, সইফ আলি খানরা। সঙ্গে ছিল দম্পতির দুই পুত্র তৈমুর এবং জেহ। শাশুড়ি মায়ের জন্মদিন সেলিব্রেট করে স্বামী-সন্তানদের সঙ্গে রবিবার মুম্বই ফিরেছেন করিনা। এরপরই নেটদুনিয়ায় ভাইরাল মা-ছেলের এই মিষ্টি ভিডিয়ো।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.