বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: নিজের ঢাক নিজেই পেটালেন করিনা! ‘আমি খাঁটি,হাজারটা PR,ম্যানেজারের দরকার নেই আমার'
করিনা কাপুর খান (ANI Photo) (Sunil Khandare)

Kareena Kapoor Khan: নিজের ঢাক নিজেই পেটালেন করিনা! ‘আমি খাঁটি,হাজারটা PR,ম্যানেজারের দরকার নেই আমার'

  • Kareena Kapoor Khan: সোশ্যাল মিডিয়ায় নিজের আসল সত্ত্বা তুলে ধরবার চেষ্টা করেন করিনা। ফ্যানেদের সামনে ‘ফেক’ রূপ তুলে ধরতে না-রাজ বেবো। বললেন, ‘আমার ৪টে পিআর,৩টে ম্যানেজার রাখবার দরকার নেই’। 

কেরিয়ার, সংসার, সন্তান- তিনটে বিষয় ব্যালেন্স করে চলা চাড্ডিখানি কথা নয়। তবে নিজ গুণে সবটা সফলভাবে ম্যানেজ করেন করিনা কাপুর খান। অভিনেত্রীর কথায়, সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের প্রকৃত রূপ তুলে ধরেন, সেখানে ভণিতা নেই। হাজারো পিআর ম্যানেজার বা এজেন্সি দিয়ে নিজের প্রমোশনের প্রয়োজনীয়তা নেই তাঁর।

করিনা আপতত বেজায় ব্যস্ত ‘লাল সিং চড্ডা’র প্রমোশনে। এই ছবির সঙ্গে দীর্ঘদিন পর ‘থ্রি ইডিয়টস’ কো-স্টারের সঙ্গে জুটিতে করিনা। ছোট ছেলে জাহাঙ্গীরের জন্মের পর এটাই করিনার প্রথম রিলিজ।

কেন সোশ্যাল মিডিয়ায় সবকিছু ‘রিয়েল’ বিষয় তুলে ধরবার চেষ্টায় থাকেন করিনা? জবাবে অভিনেত্রী বেলন, ‘আমি কোনও ব্র্যান্ড নই। আমার মনে হয় মানুষ আমাকে ভালোবাসে আমি যতটা সম্ভব নিজের আসল রূপ তুলে ধরি। আমার ৫টা এজেন্সি নেই, ৪টে পিআর নেই, ৩টে ম্যানেজার নেই। যারা আমার পিছনে দৌড়াবে, বলবে এই সাক্ষাৎকারটা দাও, এটা নিয়ে পোস্ট করো, এটা নিয়ে করো না। সত্যি বলতে আমার এতো সময়ও নেই। আমার দুটো সন্তান আছে। পরিবার আছে, একটা জীবন আছে, বন্ধুরা আছে। আমার এতো সময় নেই এইসব করবার’।

অভিনেত্রী আরও জানান, তাঁর একমাত্র দায়িত্ব ফ্যানেদের প্রতি সৎ থাকা। ভালো কাজ করা এবং নিজের সেরাটা দেওয়া পর্দায় উজার করে দেওয়া। বাড়ি ফিরে নিজের মতো করেই জীবন কাটাতে ভালোবাসেন তিনি, পরিবারকে সময় দেওয়াই তাঁর লক্ষ্য সেইসময়।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ব্যক্তিগত জীবনের ঝলক তুলে ধরেন বেবো। তাঁর দুই সন্তান জেহ এবং তৈমুরও সোশ্যাল মিডিয়া সেনসেশন। শীঘ্রই ‘কফি উইথ করণ’-এর মঞ্চে দেখা যাবে করিনাকে, সঙ্গে থাকবেন আমির খান।

দিন কয়েক আগেই ইংল্যান্ডে লম্বা ছুটি কাটিয়ে ফিরেছেন করিনা। সঙ্গে ছিলেন সইফ এবং দুই পুত্র। ছুটিতে যাওয়ার আগে নিজের ডেবিউ ওটিটি প্রোজেক্টের শ্যুটিং শেষ করেছেন করিনা। সুজয় ঘোষের ‘দ্য ডিভোশশন অফ সাসপেক্ট এক্স’-এর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন করিনা।

এই ছবি পোস্ট করে ট্রোলড হন করিনা
এই ছবি পোস্ট করে ট্রোলড হন করিনা

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছিলেন করিনা। শরীরচর্চার পরের মুহূর্তকে লেন্সবন্দি করে ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। মেকআপহীন সেই ছবির জন্য ট্রোলড হতে হয়েছে নবাব বেগমকে। অনেকেই এই ছবির জন্য ‘বুড়ি’ তকমা সেঁটে দিয়েছেন করিনার নামের পাশে। যদিও সেই নিয়ে পালটা জবাব দেননি অভিনেত্রী।

বন্ধ করুন