বাংলা নিউজ > বায়োস্কোপ > একসাথে হামাগুড়ি জেহ আর তৈমুরের, ছোট ছেলের জন্মদিনে আদুরে পোস্ট করিনার
জেহ ও তৈমুরের সাথে করিনা আর সইফ।

একসাথে হামাগুড়ি জেহ আর তৈমুরের, ছোট ছেলের জন্মদিনে আদুরে পোস্ট করিনার

  • ছোট ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন করিনা?

বলিউডের সুপার কুল মাম্মাদের মধ্যে রয়েছেন করিনা কাপুর খান। দুই ছেলেক নিয়েই বেশিরভাগ সময় কাটে তাঁর। অবশ্য সেসবের ফাঁকে শ্যুট, রাত পার্টি, বন্ধুদের সাথে দেদার আড্ডাও দিতে দেখা যায় বেবোকে। ছোট ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা মাখা পোস্ট করতে দেখা গেল নায়িকাকে। 

জেহ আর তৈমুরের একটা ছবি শেয়ার করলেন করিনা। যেখানে দেখা যাচ্ছে আগে আগে হামাগুড়ি দিচ্ছে তৈমুর। আর পিছনে দাদাকে অনুসরণ করে চলেছে জেহ। করিনা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভাই আমার জন্য দাঁড়াও, আমার আজকে ১ বছর হল। চলো গোটা দুনিয়া ঘুরে দেখি একসাথে। হ্যাঁ সঙ্গে অবশ্যই আম্মা আমাদের পিছন পিছন আসবে জানি। প্যাপি বার্থ ডে মাই জেহ বাবা।’

করিনার পোস্টে কমেন্ট করে খুদে জেহকে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেহা ধুপিয়া, অমৃতা আরোরা, পিসি সাবা আলি খান, দিয়া মির্জা, মণীশ মলহোত্রা, সোহা আলি খানরা। 

সকাল সকালই মা করিনার সাথে ক্যামেরাবন্দি হয়েছে বার্থ ডে বয় জেহ। অ্যাপার্টমেন্টের নীচেই কালো পোশাকে দেখা মিলেছে করিনার। কোলে খুদে জেহ। মায়ের কোলে চেপে সকাল সকালই বেড়়ু করতে বেরিয়ে পরেছে এই ছোট্ট নবাব।

২০২০-র লকডাউনে প্রেগন্যান্সির ঘোষণা করেন করিনা আর সইফ। তারপর ২০২১ সালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন বেবো। তৈমুরের মতোই জেহর নাম নিয়েও কম বিতর্ক হয়নি। ছোট ছেলের নাম করিনা রেখেছেন জাহাঙ্গীর আলি খান। আর এভাবে ‘অত্যাচারী’ মুসলিম শাসকের নামে ছেলের নাম রাখায় সোশ্যাল মিডিয়ায় সেই সময় ট্রোল হয়েছিলেন করিনা।

বন্ধ করুন