বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Jeh: বয়স সবে ২, মা-কে খাবার বেড়ে দিচ্ছে জাহাঙ্গীর! ছোট ছেলের কীর্তি ফাঁস করিনার

Kareena-Jeh: বয়স সবে ২, মা-কে খাবার বেড়ে দিচ্ছে জাহাঙ্গীর! ছোট ছেলের কীর্তি ফাঁস করিনার

করিনা-পুত্রের কীর্তি

Kareena-Jeh: ছোটছেলের মিষ্টি কাণ্ড ফাঁস করলেন করিনা। রবিবার নিজের হাতে খাবার মায়ের জন্য খাবার পরিবেশন করল একরত্তি। সেই দামী মুহূর্ত ওঠে এল বেবোর ইনস্টায়। 

জেহ আর ছোট নেই! রবিবার সেই প্রমাণই দিলেন করিনা কাপুর খান। বয়স সবে দুই তবে এখনই নিজের হাতে মা-কে খাবার বেড়ে দিচ্ছে জাহাঙ্গীর আলি খান ওরফে জেহ। ‘পারফেক্ট জেন্টলম্যান’ জেহ-র এই আচরণে মুগ্ধ সকলেই।

রবিবার সকালে করিনাকে ব্রেকফাস্ট পরিবেশন করল জেহ। সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন বেবো। কচি হাতে মা-কে এক বাটি চিঁড়ের পোলাও, এক কাপ চা এবং ধনে পাতার চাটনি ও এক টুকরো লেবু পরিবেশ করল। এই ছবি শেয়ার করে করিনা লেখেন, ‘রবিবারের প্রাতঃরাশ পরিবেশনে আমার জেহ বাবা’।

ছবির সবচেয়ে খাস বিষয় হল, যে ভঙ্গিতে মা-কে খাবার বেড়ে দিচ্ছে জেহ। হাঁটু গেড়ে বসেছে খুদে। সামনে চাটনির বাটি, সেখান থেকেই মায়ের প্লেটে ধনে পাতার চাটনি তুলে দিচ্ছে সে। তাঁর মুখ দেখা না গেলেও, খুদে হাত-পা স্পষ্ট। জেহ-র পরনে রয়েছে সাদা-নীল টি-শার্ট এবং অফ হোয়াইট হাফ প্যান্ট।

জন্মের পর থেকেই সোশ্য়াল মিডিয়া সেনসেশন করিনার দুই পুত্রই। পাপারাৎজিদের দেখলে অবশ্য় খুব বেশি হাসিমুখে পোজ দিতে দেখা যায় না জেহকে। এই মামলায় দাদা তৈমুর একদম অন্যরকম। ছবি শিকারিদের সঙ্গে তাঁর আলাদাই সমীকরণ।

<p>জেহ-র মিষ্টি কীর্তি</p>

জেহ-র মিষ্টি কীর্তি

সম্প্রতি নিজের চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ ছোট ছেলের কাণ্ড ফাঁস করেছেন করিনা। তিনি জানিয়েছেন অস্কারজয়ী ‘নাটু নাটু’ গান জেহ-র বড়ই প্রিয়। এই ভালোবাসা এতটাই বেশি যে এই গানটি না চললে খাবার মুখে তোলে না জেহ। সম্প্রতি মা ববিতার জন্মদিনে জেহ-র সঙ্গে তাঁর একটি অদেখা ছবি পোস্ট করেছিলেন করিনা।

আরও পড়ুন- বাথরুমের দরজায় পৌঁছে দিলেন বাদশা, নিজে রেঁধে খাওয়ালেন! হোস্ট শাহরুখে মুগ্ধ তরুণী

গত বছর এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, বড় ছেলে তৈমুর বাবার নেওটা। সব বিষয়েই বাবাকে ফলো করে তৈমুর, সইফের মতো পোশাকও পরতে ভালোবাসে সে। অন্যদিকে মা-কে ছাড়া এক মুহূর্ত চলে না জেহ-র। তবে মাঝেমধ্যে বাড়ির তিন পুরুষ একত্রে তাঁর বিরুদ্ধে চলে যায় সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী। 

২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন করিনা। কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীনই মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। ২০১৬ সালের ডিসেম্বরে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খানের। ২০২১ সালের ফেব্রুয়ারিতে করিনার কোল আলো করে আসে জেহ। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.