বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার আগে অনুরাগীদের জন্য বিশেষ বার্তা করিনার
কী বলছেন মাম্মি টু বি? 
কী বলছেন মাম্মি টু বি? 

দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার আগে অনুরাগীদের জন্য বিশেষ বার্তা করিনার

  • এই সপ্তাহেই মা হচ্ছেন করিনা। ফ্যানেদের জন্য বিশেষ বার্তা হবু মায়ের। 

যে কোনও মুহূর্তেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন করিনা কাপুর খান। তাঁর সন্তান প্রসবের তারিখ ইতিমধ্যেই পেরিয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল সইফিনার দ্বিতীয় সন্তানের, তবে অপেক্ষা বাড়িয়েছে নবাব পরিবারের হবু সদস্য। সন্তানের জন্মের ঠিক আগে ইনস্টাগ্রামে অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা নায়িকার।

শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে করিনা একটি দীর্ঘ বার্তা শেয়ার করেন, যা @freddy_birdy নামের এক ইনস্টাগ্রাম ইউজার পোস্ট করেছিলেন। বিজ্ঞাপনী সেক্টরের কর্মী ফ্রেডি লেখেন, এই পৃথিবীতে অনেকেই আছেন যাঁরা আপনাকে চেনে না, জানে না কিন্তু তাঁরা আপনাকে সহজেই ধরে ফেলে। এই নিয়ে বিস্তারিত বলতে গিয়ে, তিনি করিনা কাপুর খান ও তাঁর ফ্যানেদের উদাহরণ দেন। 

তিনি লেখেন, সম্পর্ক তৈরিতে সবচেয়ে জরুরি বিষয় হল কারুর তোমাকে বুঝতে পারা, সেটা বাড়ি হোক কিংবা অফিস অথবা জীবন। এটা দুমুখী রাস্তা। আমরা চাই সকলে আমাদের বুঝুক। কিন্তু খুব কম মানুষই সেটা পারে।… আমরা অনেক সময়ই সেই সব মানুষকে ভালোবাসি যাঁদের আমরা বাস্তবে জানি না। যেমন অভিনেতা-অভিনেত্রীরা। যেমন ধরুণ করিনা কাপুর খান আমরা জানি না, কিন্তু আমরা তাঁকে বুঝে যাই। হয়ত খুব কম মানুষ তোমাকে কাছে পায়, তবে তোমাকে বোঝে অনেক মানুষ'।

এই বার্তা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে করিনা লেখেন, 'আমি তোমাকে বুঝে গেছি'।

শুক্রবারও বাড়ির বাইরে বান্দ্রায় লেন্সবন্দি হন করিনা। এদিন বেইজ রঙা পোলকা ডট পোশাকে দেখা মিলল ৯ মাসের অন্তঃসত্ত্বা বেবোর। অন্যদিকে নীল রঙা টি-শার্ট আর জিনসে দেখা মিলল খুদে তারকা তৈমুরের। এদিন পাপারাতজিদের আবদার মেনে ছবির জন্য রীতিমতো পোজ ছিলেন করিনা। হাত নেড়ে সৌজন্য বিনিময় করতেও দেখা গেল তাঁকে।

এদিন পাপারাতজিদের আবদার মেনে ছবির জন্য রীতিমতো পোজ ছিলেন করিনা। 
এদিন পাপারাতজিদের আবদার মেনে ছবির জন্য রীতিমতো পোজ ছিলেন করিনা। 

করিনার সন্তানের জন্মের আগে থেকেই উপহারে ভরে যাচ্ছেন করিনা। হবু সন্তানের জন্য আসা নানান উপহারের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করে চলেছেন বেবো। বৃহস্পতিবার সইফ আলি খানকেও হবু সন্তানের জন্য খেলনা কিনতে দেখা গিয়েছিল। 

বন্ধ করুন