বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Taimur: নতুন বছরে সুইৎজারল্যান্ডে নবাব পরিবার! তৈমুরের কীর্তি ফাঁস করিনার, দেখুন ছবি

Kareena-Taimur: নতুন বছরে সুইৎজারল্যান্ডে নবাব পরিবার! তৈমুরের কীর্তি ফাঁস করিনার, দেখুন ছবি

করিনার টিম টিম পার্টি মুডে

Taimur Ali Khan: নতুন বছরে পার্টি মুডে করিনার কেতাদস্তুর পুত্র তৈমুর। ছেলের ‘বিগ মুড’-এর ঝলক তুলে ধরলেন সইফ ঘরণী। 

২০২৩-কে স্বাগত জানাতে সপরিবারে সুদূর সুইৎজারল্যান্ডে হাজির হয়েছেন সইফিনা। সেখান থেকে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন বেবো। নতুন বছরের প্রথম দিন করিনার ইনস্টাগ্রামে উঠে এল তাঁর বেবির কীর্তি। বর্ষবরণের রাতে নিজের গ্ল্য়ামারস লুক আগেই শেয়ার করেছিলেন নায়িকা, এবার তৈমুরের পার্টি মুড তুলে ধরলেন অভিনেত্রী।

করিনার শেয়ার করা ছবিতে টিমকে দেখা গেল একদম কেতাদস্তুর অবতারে। পরনে স্য়ুট, ব্লেজারের উপর খোদাই করা স্পাইডারম্যানের অবয়ব। চোখে রঙিন চশমা। মুখ খুলে, জিভ বার করে রক মিউজক এনজয় করতে দেখা গেল। দু-হাতের মাধ্যমে ‘শান্তির বার্তা' তুলে ধরলেন তৈমুর। নতুন বছরে ছেলের ‘বিগ মুড’ সামনে আনলেন করিনা।

তৈমুরের এই ছবিতে ভালোবাসা উড়ার করে দিয়েছেন মাসিমণি করিশ্মা কাপুর-সহ মাহিপ কাপুর, মণীশ মালহোত্রারা। এর আগে বিলাসবহুল হোটেলের করিডোরে দাঁড়িয়ে শ্যাওলা রঙের এক জমকালো গাউনে পোজ দিতে দেখা গিয়েছিল করিনাকে। বেলুনে সাজানো হোটেলের লবিতে ঠিক যেন রাজরানি দাঁড়িয়ে! থাইস্লিট গাউনে উরু থেকে পায়ের পাতা- সবটাই দেখা যাচ্ছে।

<p>বর্ষবরণের রাতে করিনার সাজ</p>

বর্ষবরণের রাতে করিনার সাজ

এই শিমারি গাউনের সঙ্গে হাই হিলস আর মানানসই মেকআপে পাওয়া গেল করিনাকে। গলায় হালকা একটা নেকপিস পরেছিলেন, চুল টেনে খোঁপা করে বাঁধা, হাতে ছিল ক্লাচ ব্যাগ। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘২০২৩-এর জন্য আমি পুরোদস্তুর তৈরি… গত রাতের ছবি’।

বরফ ঢাকা সুইৎজারল্যান্ডের এই ট্রিপ জমিয়ে এনজয় করছে পুরো খানদান। সেই ঝলক সময়ে সময়ে তুলে ধরছেন করিনা। বক্স অফিসে নায়িকার শেষ ছবি ‘লাল সিং চড্ডা’ মুখ থুবড়ে পড়েছে, সেই ব্যর্থতা ভুলে আপাতত নিজের নতুন ইনিংসের দিকে চেয়ে বেবো। নতুন বছরে ওটিটি মাধ্যমে ডেবিউ করবেন করিনা। সুজয় ঘোষের ‘দ্য় ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর হিন্দি সংস্করণে দেখা মিলবে করিনার, এছাড়াও তাঁর হাতে রয়েছে হনসল মেহতার আসন্ন ছবি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.