বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Jeh: তিড়িংবিড়িং করেই চলেছে জেহ! দিওয়ালির ‘পারফেক্ট ফ্যামিলি পিক’ তুলতে ব্যর্থ করিনা

Kareena-Jeh: তিড়িংবিড়িং করেই চলেছে জেহ! দিওয়ালির ‘পারফেক্ট ফ্যামিলি পিক’ তুলতে ব্যর্থ করিনা

জেহ-র কীর্তিতে নাজেহাল করিনা 

ধুতি-পাঞ্জাবিতে বাঙালি বাবু সইফ, 'পারফেক্ট ফ্যামিলি পিক' তুলতে গিয়ে নাজেহাল করিনা। ছোট ছেলে জেহ-র কীর্তি দেখে শেষে হাল ছাড়লেন অভিনেত্রী। 

আলোর উৎসব কেমন কাটলো বলি তারকাদের? সোশ্যাল মিডিয়ায় সেই ঝলক শেয়ার করেছেন আলিয়া,দীপিকারা। পিছিয়ে থাকলেন না করিনা কাপুর খানও। শনিবার ছোটি দিওয়ালিতে গ্র্যান্ড দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন সইফিনা। রবিবার ঘরোয়া আয়োজনেই আলোর উৎসব উদযাপন করলেন করিনা কাপুর খান। আরও পড়ুন-কে বৌদি, কে ননদ? ঘেঁটে ঘ করিনা-আলিয়া! আমিশার সাথে ঝামেলা নিয়ে প্রশ্ন, জবাব দিলেন নবাব বেগম?

সাজপোশাক ছিল পারফেক্ট। উপলক্ষ্য ফ্রেমবন্দি করে রাখার মতো। কিন্তু শতচেষ্টা করেও দিওয়ালির দিন একটা 'পারফেক্ট ফ্যামিলি পিকচার' তুলতে পারলেন না করিনা! সৌজন্যে তাঁর ছোট ছেলে জেহ। এক মুহূর্তের জন্য চুপ করে দাঁড়ানোর বালাই নেই। ক্য়ামেরার সামনে পোজ দেওয়া তো দূর অস্ত! তিড়িংবিড়িং করেই চলেছে জেহ। অগত্যা শত চেষ্টার পরেও দুই ছেলেকে নিয়ে মনের মতো ছবি উঠল না করিনা-সইফের।

ছবির ক্যাপশনে করিনা লেখেন, ‘বছরের পর বছর চেষ্টা করে চলেছে একটা পারফেক্ট ফ্যামিলি পিকচার নেওয়ার… ছাড়ুন বাদ দিই… শুভ দীপাবলি সকলকে, হৃদয় থেকে শুভেচ্ছা জানালাম’। গত বছরও এই চেষ্টা করেছিলেন করিনা, কিন্তু সে-বারও ব্যর্থ হন।

এদিন করিনার দেখা মিলল গোলাপি রঙের সালোয়ার কামিজে, পাশে সাদা ধুতি-পাঞ্জাবিতে বাঙালিবাবুর বেশে সইফ। এই বছর দীপাবলিতে সইফকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন কলকাতার ডিজাইনার অভিষেক রায়। তাই ছোটে নবাবের পোশাকে যে বাঙালিয়ানা ভরপুর থাকবে তা তো বলাই যায়। জাহাঙ্গীর (জেহ) নিজের ছন্দে লাফালাফি করলেও বাবার পাশে চুপটি করে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তৈমুরকে। বাবার মতো ধুতিতে সাজলেন তৈমুর। সঙ্গে মেরুন পাঞ্জাবি। ফুলেল প্রিন্টের আসমানি কুর্তা আর ঢলা পাজামায় দেখা মিলল জেহর।

সপরিবারে পারফেক্ট ছবি তুলতে না পারলেও, বরকে আগলে একটি রোম্যান্টিক ছবি তুলতে সফল হয়েছেন বেবো। করিনার ছবির কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। মায়ের করিনার কষ্টটা হাড়ে হাড়ে টের পেয়েছেন। অনেকের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে জানিয়েছেন, খুদেদের নিয়ে ছবি তোলাটা কতটা কষ্টকর। ওদিকে নিন্দকরা কিন্তু কটাক্ষ করতে ছাড়েননি। করিনার পোস্ট করা ছবি খানিক ঝাপসা হওয়ায় সেই নিয়ে বিদ্রুপের শিকার হয়েছেন নবাব বেগম। একজন লেখেন, ‘এত বড়লোক হয়ে কী লাভ যখন ছবির কোয়ালিটি এত বেকার হবে?’ অপর একজন লেখেন,'কোন কোম্পানির ফোন ব্যবহার করেন যে এত খারাপ ছবি উঠেছে?' 

করিনাকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের ‘জানে জান’ ছবিতে। তাঁর পরবর্তী রিলিজ হনসল মেহতার ‘দ্য বাকিংহাম মার্ডারস’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: বাংলা থেকে অনন্যা-শুভজিৎ, কে জিতবে ইন্ডিয়ান আইডল? '৫ লাখ করে...' বাংলার ব্যবসায়ী দিদিদের জন্য দিদি নম্বর ওয়ানে ঘোষণা মমতার আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল 'আমার বাচ্চা হয়ে যাচ্ছে…', অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে চিৎকার রণবীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.