বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বাড়ির কলিংবেল কোথায় সেটাই ভুলে গেলেন 'বেবো'!
মনীশ মালহোত্রার ঘরের দরজার বাইরে পাপারাৎজিদের মুখোমুখি করিনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মনীশ মালহোত্রার ঘরের দরজার বাইরে পাপারাৎজিদের মুখোমুখি করিনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বাড়ির কলিংবেল কোথায় সেটাই ভুলে গেলেন 'বেবো'!

  • বলি-ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ঘরোয়া পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর। মনীশের ঘরে ঢোকার আগে পাপারাৎজিদের মুখোমুখি পড়েছিলেন তিনি। সেসব সেরে ঘরে ঢোকার সময় কলিংবেল কোথায় সেটাই ভুলে গেলেন 'বেবো!

গত মঙ্গলবার বিখ্যাত বলিউড ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়ির ঘরোয়া পার্টিতে আমন্ত্রিতদের মধ্যে ছিলেন করিনা কাপুর। আর থাকবেন নাই বা কেন? মনীশের ঘনিষ্ঠ 'ফ্রেন্ড সার্কল'-এর একেবারে উঁচুতে নাম বাঁধা রয়েছে 'বেবো'-র। তবে মনীশের ঘরে ঢোকার আগে স্বাভাবিকভাবেই পাপারাৎজিদের মুখোমুখি পড়েছিলেন এই বলি-তারকা। প্রসঙ্গত, ,মনীশের সেই পার্টিতে হাজির ছিলেন করিশ্মা কাপুর, মালাইকা অরোরা এবং অমৃতা অরোরাও।

এদিন পুরোপুরি ক্যাজুয়াল আউটফিটে হাজির হয়েছিলেন বেবো। কালো রঙের ড্রেসের সঙ্গে পায়ে মানানসই স্টিলেটো। মাথার চুল টেনে খোঁপা করে বাঁধা। গাড়ি থেকে নামমাত্রই ক্যামেরার ফ্ল্যাশ জ্বলে ওঠা শুরু হয়। মনীশের বাড়ির বর্জ্যের সামনে পৌঁছে পাপারাৎজিদের অনুরোধে ক্যামেরার লেন্সের সামনে পোজও দিলেন বেশ খানিকক্ষণ ধরেই। মুখের মাস্কও সরালেন। কিন্তু এরপরেই বিপত্তির শুরু। 

ছবি তোলা শেষ করে ঘরে যে ঘরে ঢুকবেন বেবো তা আর হয়ে উঠছিল না। ঢুকতে গিয়ে দেখেন দরজা লকড হয়ে রয়েছে। নিজের উপস্থিতি জানানোর জন্য তখন কলিং বেল বাজানোর জন্য হাত বাড়িয়েছেন করিনা। তবে হাত বাড়ালেই তো হবে না, কলিং বেলে চাপ দিলে তবে না টের পাবেন যাবে উপস্থিতি। কারণ কিছুতেই দরজার কলিং বেল খুঁজে পাচ্ছিলেন না বেবো। অসহায়ের মতো এদিক-ওদিক তাকিয়ে সেটি খুঁজেই চলেছিলেন তিনি। শেষপর্যন্ত সামনে দাঁড়িয়ে থাকা এক পাপারাৎজিকে জিজ্ঞেস করেই বসেন যে কলিং বেলটা কোথায় তিনি দেখতে পাচ্ছেন না। বেবোর সেই 'আর্তি'-তে সাড়া দিয়ে কলিং বেল খুঁজে দিলেন ওই ব্যক্তি। শুধু তাই নয়,তাঁর হয়ে কলিং বেলটিও বাজিয়েও দিলেন আরও এক ফটোগ্রাফার। 

বন্ধ করুন