বাড়ি > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় ডেব্যিউ করছেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী, জানুন তিনি কে?
প্রতীক্ষার অবসান! ইন্সটাগ্রামে হাজির হচ্ছেন করিনা কাপুর খান (এএফপি)
প্রতীক্ষার অবসান! ইন্সটাগ্রামে হাজির হচ্ছেন করিনা কাপুর খান (এএফপি)

সোশ্যাল মিডিয়ায় ডেব্যিউ করছেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী, জানুন তিনি কে?

  • অবশেষে করিনা কাপুর খান ভক্তদের প্রতীক্ষার অবসান। সোশ্যাল মিডিয়া থেকে আর দূরে থাকছেন না বেবো। শুক্রবারই ইন্সটাগ্রামে বহুপ্রতীক্ষিত ডেব্যিউ সেরে ফেলছেন তিনি।

এতদিন ধরে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই ভালোবাসতেন তিনি। ফেসবুক, টুইটার, থেকে ইন্সটাগ্রাম-কোনও প্ল্যাটফর্মেই ছিলেন না করিনা কাপুর খান। অবশেষে বেবোর ভক্তদের অপেক্ষা শেষ হচ্ছে। নতুন দশকে ইন্সটাগ্রামে ডেব্যিউ করছেন করিনা। শুক্রবারই ইন্সটাতে হাজির হবেন বেবো।

মিড ডে-কে দেওয়া সাক্ষাত্কারে করিনা জানিয়েছেন, ‘আমি সবসময়ই বিশ্বাস করি, ‘নেভার সে নেভার’। ইন্সটাগ্রামের দুনিয়ায় থেকে আমার দূরে থাকার একমাত্র কারণ ছিল আমি এটায় আসক্ত হয়ে পড়তে চাইনি। তবে সময়ের সঙ্গে পরিবর্তন দরকার’। তিনি আরও বলেন, আমি সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছি কেবলমাত্র আমার ভক্তদের জন্য, যার গত ২০ বছর ধরে আমাকে নিঃস্বার্থভাবে সমর্থন করে গিয়েছে। তাঁদের সঙ্গে আমার ব্যক্তিগত জীবনের নানান মূহূর্ত ভাগ করে নিতে চাই’।

View this post on Instagram

Coming soon...

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on



করিনা কাপুর খানের ইন্সটাগ্রামে আসার খবর পেয়েই উচ্ছ্বসিত ভক্তরা। তাঁর অ্যাকাউন্ট এখনও ভ্যারিফায়েড হয়নি। কোনও পোস্টও নেই করিনার তরফে। এমনকি প্রোফাইল পিকচারটিও যোগ করেননি নায়িকা। কিন্তু তাতে কী! তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৫ লক্ষে পৌঁছে গিয়েছে। তাঁকে ফলো করা শুরু করে দিয়েছেন সোনম কাপুর, পরিণীতি চোপড়া, মণীশ মালহোত্রারা।

ফ্যানেদের জন্যই সোশ্যাল মিডিয়ায় আসা, জানিয়ে দিলেন করিনা (পিটিআই)
ফ্যানেদের জন্যই সোশ্যাল মিডিয়ায় আসা, জানিয়ে দিলেন করিনা (পিটিআই)


এর আগে সিক্রেট সোশ্যাল মিডিয়া প্রোফাইল থাকার আভাস দিয়েছিলেন করিনা। পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে নবাব বেগম বলেছিলেন, তিনি তাঁর সহকর্মীদের সোশ্যাল মিডিয়ায় স্টক করেন।

করিনার ইন্সটাগ্রাম প্রোফাইলের টিজারের কমেন্ট বক্সে অনুরাগীদের দাবি, করিনার প্রথম ছবি যেন হয় তাঁর ‘লিটল সুপারস্টার’ তৈমুর আলি খানের সঙ্গে।

সম্প্রতি অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন ইন্সটাগ্রামে ডেব্যিউ করার পর, তাঁর ভক্তদের উন্মাদনার জেরে গোটা সাইট ক্রাশ করে গিয়েছিল। করিনার বহুপ্রতীক্ষিত সোশ্যাল মিডিয়া ডেব্যিউয়ের এখন প্রহর গুনছে অনুরাগীরা।

এখন দেখার করিনাকে অনুসরণ করে তাঁর স্বামী এবং ভাই সইফ আলি খান ও রণবীর কাপুর কবে সোশ্যাল মিডিয়া থেকে এই স্বেচ্ছা নির্বাসন ত্যাগ করেন!



বন্ধ করুন