বাংলা নিউজ > বায়োস্কোপ > Jane Jaan Promo: মেয়েকে বাঁচাতে স্বামীর খুন ধামাচাপা দিতে মরিয়া করিনা! নায়িকায় মুগ্ধ ‘জানে জান’-পরিচালক সুজয় ঘোষ

Jane Jaan Promo: মেয়েকে বাঁচাতে স্বামীর খুন ধামাচাপা দিতে মরিয়া করিনা! নায়িকায় মুগ্ধ ‘জানে জান’-পরিচালক সুজয় ঘোষ

করিনা যখন খুনের সন্দেহভাজন 

Jane Jaan Promo: বাঙালি পরিচালকের হাত ধরে ওটিটিতে করিনা। কালিম্পংয়ের কুয়াশার মতো ঘন রহস্যে মোড়া ‘জানে জান’-এর নতুন ঝলক এল সামনে। করিনার সমপর্ণে মুগ্ধ পরিচালক সুজয় ঘোষ। 

কালিম্পংয়ের পাহাড়ি রাস্তার তীক্ষ্ম বাঁকের মতোই এই গল্পের পরতে পরতে রহস্য! একা মা করিনা এখানে রয়েছেন মায়া ডিসুজার চরিত্রে। স্কুল শিক্ষক নরেনের ‘সুপারহট’ প্রতিবেশী মায়া, আর পুলিশ খুনের ‘হট সাসপেক্ট’ও মায়া। মুম্বই থেকে পুলিশ অফিসার করণ আনন্দ ছুটে এসেছেন রহস্যের কিনারা করতে। শিহরণ জাগালো সুজয় ঘোষের ‘জানে জান’ ছবির নতুন প্রোমো। আরও পড়ুন-স্বামীকে খুন করল করিনা? পিছনে পড়ল পুলিশ-প্রতিবেশী, জানে জা-র ট্রেলারে টানটান উত্তেজনা

এই রহস্য-রোমাঞ্চে মোড়া ছবির সঙ্গেই ওটিটি-তে আত্মপ্রকাশ করছেন করিনা কাপুর খান। নেটফ্লিক্সের এই ছবিতে নরেনের চরিত্রে রয়েছে জয়দীপ এহলাওয়াত এবং বিজয় বর্মাকে দেখা যাবে পুলিশ অফিসার করণের চরিত্রে। রহস্যের ঘনঘটা কালিম্পংকে ঘিরে। ছবির নতুন প্রোমো শেয়ার করে সুজয় ঘোষ এদিন লেখেন- ‘করিনা কাপুর খানের সঙ্গে কাজ করাটা একটা বিরাট সৌভাগ্যের, ওঁনার সমপর্ণকে কুর্নিশ….পরিচয় করুন মায়া ডিসুজার সঙ্গে… জানে জান। ২১শে সেপ্টেম্বর থেকে আসছে নেটফ্লিক্সে। দেখবেন কিন্তু…’।

মায়ার রহস্যে মোড়া মায়াবী জগতের টুকরো ঝলক উঠে এল প্রোমোতে। মদ্যপ, অত্যাচারী স্বামীর হাত থেকে মেয়েকে রক্ষা করতে মরিয়া মায়া, এমন সময়ই ঘটে যাবে দুর্ঘটনা। খুন হবে মায়ার স্বামী। এই ঘটনা থেকেই মেয়েকে আড়াল করার চেষ্টা করছে মায়া। জাপানি উপন্যাস ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট X’ অবলম্বনে তৈরি ‘জানে জান’। একই চাঁচে ফেলে এই গল্পকে সাজালে মায়ার স্বামীর খুনের ঘটনাকে ধামাচাপা দিতে মায়ার ‘হামরাজ’ হবে স্কুলশিক্ষক নরেন। কিন্তু পরিস্থিতি জটিল হয়ে পড়বে যখন নরেনের ছেলেবেলার বন্ধু করণের ঘাড়ে পড়বে ঘটনার তদন্তভার।

আগেই সামনে এসেছে ছবির টিজার। রহস্যের হাতছানি সুজয়ের ছবি জুড়ে। করিনার প্রতি নরেনের দুর্বলতা রয়েছে, ওদিকে আবার টিজারে শেষ অংশে করণের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে মায়াকে। খুন, তদন্ত, সম্পর্কের টানাপোড়েন, আর কালিম্পংয়ের কুয়াশার মতো ঘন রহস্য, সব রহস্য় ভেদ হবে ২১-শে সেপ্টেম্বর। 

‘কাহানি’ পরিচালকের ছবি মানেই বাড়তি উন্মাদনা, তারপর এই ছবিতে রয়েছেন করিনা কাপুর খান। দ্বিতীয় বার মা হওয়ার পর এটাই করিনার কামব্যাক ছবি। জেহ পেটে থাকাকালীন লাল সিং চড্ডা-র শ্যুটিং সেরেছিলেন বেবো। এরপর বিরতি নিয়ে কাজে ফিরেছেন ‘জানে জান’ দিয়ে। গত বছর জেহকে সঙ্গে নিয়েই উত্তরবঙ্গে এসে এই ছবির শ্য়ুটিং করেছেন করিনা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.