বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লাল সিং চাড্ডা' নিয়ে ভাবলেশহীন? সইফের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত করিনা
সইফের সঙ্গে অবসর যাপন করছেন করিনা।

'লাল সিং চাড্ডা' নিয়ে ভাবলেশহীন? সইফের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত করিনা

  • ছবির নায়িকা করিনা কাপুর খান কিন্তু বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। 'লাল সিং চাড্ডা'কে নিয়ে এত বিতর্ক, তার ব্যর্থতা— কিছুই যেন ছুঁতে পারেনি তাঁকে।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে 'লাল সিং চাড্ডা'। প্রযোজকদের ক্ষতিপূরণের চেষ্টায় আমির খান। শোনা গিয়েছে, ছবির ব্যর্থতার দায় কাঁধে নিয়ে অভিনয়ের পারিশ্রমিকও নিচ্ছেন না তিনি।

অন্য দিকে, ছবির নায়িকা করিনা কাপুর খান কিন্তু বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। 'লাল সিং চাড্ডা'কে নিয়ে এত বিতর্ক, তার ব্যর্থতা— কিছুই যেন ছুঁতে পারেনি তাঁকে। স্বামী সইফ আলি খানের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত তিনি। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ব্যাডমিন্টন খেলতে করিনা বেছে নিয়েছেন সাদা ট্রাউজার্স আর কালো টপ। সইফের পরনে নীল রঙের টি শার্ট এবং কমলা শর্টস। বিবরণীতে প্রিয় বন্ধু অমৃতা অরোরার উদ্দেশে লিখেছেন, 'তুমি কি খেলতে রাজি?' উত্তর দিয়েছেন অমৃতাও। কমেন্ট বক্সে লিখেছেন, 'হাহাহাহা! তুমি আমাদের সঙ্গে খেলতে পারো।' দুই বন্ধুর খুনসুটিতে যোগ দিয়েছেন সইফের বোন সোহা আলি খান। লিখেছেন, 'অমৃতা কতটা প্রস্তুত জানি না। তবে আমি প্রস্তুত।'

১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'লাল সিং চাড্ডা'। ছবিটি 'ধর্মীয় ভাবাবেগে আঘাত' করেছে, এমনই অভিযোগ আসে বিভিন্ন মহল থেকে। এর পরেই দেশের নানা রাজ্যে ছবিটিকে বয়কট করার ডাক ওঠে।

মুক্তির আগে থেকেই যদিও এই ছবিকে নিয়ে বিতর্কের শেষ ছিল না। অতীতে করা আমির এবং করিনার কিছু মন্তব্য নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়। আপাতত সে সব নিয়ে ভাবিত নন অভিনেত্রী। কাছের মানুষদের সন্হে ছুটি কাটাচ্ছেন তিনি।

বন্ধ করুন