বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্ষীর খাচ্ছিলেন ববিতা, চুপিচুপি সেলফি করিনার; চুপচাপ লক্ষ্য করলেন রণধীর
ইনস্টাগ্রামে মা ববিতা কাপুরের সঙ্গে এই সেলফিটিই পোস্ট করেছেন করিনা। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে মা ববিতা কাপুরের সঙ্গে এই সেলফিটিই পোস্ট করেছেন করিনা। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

ক্ষীর খাচ্ছিলেন ববিতা, চুপিচুপি সেলফি করিনার; চুপচাপ লক্ষ্য করলেন রণধীর

  • ইনস্টাগ্রামে মা ববিতা কাপুরের সঙ্গে সেলফি পোস্ট করেছেন করিনা কাপুর। এবং ছবিটি যে সম্পূর্ণ তাঁর অজান্তে চুপিচুপি তুলেছেন করিনা, তা দৃশ্যতই স্পষ্ট ববিতার ভাবভঙ্গি থেকে।

ইনস্টাগ্রামে এমনিতে যথেষ্ট সক্রিয় করিনা কাপুর। সম্প্রতি, একটি সেলফি পোস্ট করেছেন এই বলি-অভিনেত্রী। ওই ছবিতে দেখা যাচ্ছে মেয়ের সঙ্গে একই কেদারায় পাশাপাশি বসে রয়েছেন ববিতা। ছবিটি যে সম্পূর্ণ তাঁর অজান্তে চুপিচুপি তুলেছেন করিনা, তা দৃশ্যতই স্পষ্ট ববিতার ভাবভঙ্গি থেকে। তিনি তখন একমনে এক বাটি ক্ষীর খেতে ব্যস্ত। আর গোটা বিষয়টি পিছন থেকে লক্ষ্য করছেন 'রণধীর কাপুর'। যদিও মা-মেয়ের কাণ্ড দেখে মুখে টুঁ শব্দটি করেননি তিনি। মানে আওয়াজ করাটাও এককথায় অসম্ভবই। তার কারণ আর কিছুই না, শারীরিকভাবে ওই সময় সেখানে উপস্থিতই ছিলেন না এই বর্ষীয়ান বলি-অভিনেতা। স্রেফ তাঁর একটি আবক্ষ পোট্রেট ঝোলানো ছিল দেওয়ালের গায়ে!

সেলফির ক্যাপশনে মজা করে করিনা লিখেছেন, 'মা যখন ক্ষীর খেতে ব্যস্ত, মেয়ে তখন ছবির তোলার নেশায় বুঁদ'। লেখাই বাহুল্য, বেশ কিছুদিনের বিরতির পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রিয় নায়িকার ছবি দেখে যারপরনাই খুশি করিনার অনুরাগীরা।

সম্প্রতি, রণধীর কাপুরের নতুন বাড়িতে ছোট ছেলে জেহ-কে নিয়ে হাজির হয়েছিলেন করিনা। কিছুক্ষণ পর সেখানে হাজির হয়েছিলেন রণধীরের বড় মেয়ে তথা করিনার দিদি করিশ্মা। সুতরাং,করিনার এই সেলফি যে তাঁর বাবার নতুন বাড়ির বৈঠকখানায় তা বুঝে নিতে কোনও অসুবিধে হওয়ার কথা নয়। প্রসঙ্গত, চলতি বছরের গোড়ার দিকে মুম্বইয়ের চেম্বুর অঞ্চলে নিজেদের বসতবাড়ি ছেড়ে এই নতুন বাড়িটি কিনেছিলেন রণধীর, যাতে করে দুই মেয়ে ও তাঁর স্ত্রীর আশেপাশেই থাকতে পারেন তিনি। সামান্য কিছুদিন আগেই পাকাপাকিভাবে এই বাড়িতে উঠে এসেছেন এই বর্ষীয়ান বলি-অভিনেতা। 

উল্লেখ্য, ১৯৭১ সালে নিজেদের অভিনীত 'কাল আজ ঔর কাল' ছবিটি মুক্তি পাওয়ার পরপরই ববিতার সঙ্গে বিয়েটা সেরে ফেলেন রণধীর। অবশ্য নিজের বিয়ের প্রসঙ্গে 'দ্য কপিল শর্মা শো'-তে হাজির হয়ে মজা করে রণধীর কাপুর জানিয়েছিলেন তাঁর বাবা রাজ কাপুরের একপ্রকার জোরাজুরিতেই বাধ্য হয়েই ববিতাকে তাড়াতাড়ি বিয়ে করতে বাধ্য হয়েছিলেন তিনি।

বন্ধ করুন