সারাকে নিকে অকপট করিনা
সারাকে নিকে অকপট করিনা

'ভীষণ দুষ্টু বাচ্চা ছিল',সারা সম্পর্কে আর কী রহস্য ফাঁস করলেন সত্‍ মা করিনা?

  • মেয়েবেলায় কতটা দুষ্টুমি করতেন সারা? সইফিনার বাড়িতে এসে কী কাণ্ড ঘটাতেন সেই রহস্য ফাঁস করলেন করিনা কাপুর খান।

সারা আলি খানের সঙ্গে তাঁর সত্‍ মা করিনার সম্পর্ক কারুরই অজানা নয়। শুরু থেকেই করিনার বড়ো সমর্থক সারা। রূপোলি পর্দার জন্য সারাকে গ্রুম করতেও করিনার হাত অনেকখানি। মা-মেয়ে নয় আদতে সারার সঙ্গে করিনার সম্পর্কটা বন্ধুর মতো। সম্প্রতি সারা সম্পর্কে এক মজাদার রহস্য ফাঁস করেছেন করিনা। সারার এক সাক্ষাত্কারে একটি ভিডিয়ো বার্তায় করিনা জানান, 'ভীষণ দুষ্টু বাচ্চা ছিল সারা'।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে সারা মেনে নেন তিনি বাস্তবজীবনে করিনার ভীষণ বড় ফ্যান। তবে এখন পরিস্থিতি পাল্টেছে। করিনা এখন তাঁর কাছে শুধু একজন সেলেব নন, তাঁর ‘আব্বা’র স্ত্রী। তাই প্রায়শই করিনার সঙ্গে সারার দেখা হয়, তাই এখন আর বেবোকে দেখে তিনি মন্ত্রমুগ্ধ হয়ে যান না।

সপরিবারে পতৌদির নবাবরা (ছবি-ইন্সটাগ্রাম)
সপরিবারে পতৌদির নবাবরা (ছবি-ইন্সটাগ্রাম)


সারার জন্য দেওয়া ভিডিয়ো বার্তায় করিনাকে বলতে শোনা গেল, 'আমি তোমাকে একটা বদমাইশ মিষ্টি বাচ্চা থেকে বড় হয়ে উঠতে দেখেছি, একটা দুষ্টু বাচ্চা যে আমার বাড়িতে অনেক দুষ্টুমি করেছে'।

সারা সবসময়ই বলে এসেছেন সইফের সঙ্গে করিনা সম্পর্কে জড়ানোর অনেক আগে থেকেই তিনি অভিনেত্রী ফ্যান। কভি খুশি কভি গমের পু’কে দেখেই করিনার প্রতি ফিদা হয়ে গিয়েছিলেন সারা।

এই সাক্ষাত্কারে করিনা সম্পর্কে সারা জানান, 'আমি করিনাকে ওর কাজের জন্য সম্মান করি। ভীষণ পেশাদার মানুষ করিনা,যে নিজের কাজকে সবার আগে রাখে। আমি চাইব কাজের প্রতি ওর এই নিষ্ঠাটা অনুসরণ করতে'।

২০০৭ সালের শেষের দিক থেকেই করিনার সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ সইফ। তখন সারার বয়স মাত্র ১২ বছর। ২০১২ সালে বিয়ের পর্ব সেরে নেন সইফ-করিনা। তাঁদের বিয়ের অনুষ্ঠানেও শামিল হয়েছিলেন সারা-ইব্রাহিম।

অন্যদিকে দিন কয়েক আগেই করিনার রেডিও শো হোয়াট ওমেন ওয়ান্টে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন সারা। সেখানে করিনার কাছ থেকে বেশ কিছু বাঁকা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল সারাকে। তবে সব প্রশ্নের ধামেকাদার জবাব দেন সারা। সবচেয়ে বিতর্কিত প্রশ্নটা কিছুটা ইতস্তত করেছিলেন করিনা,'যদিও আমরা খুব আধুনিক পরিবারের তবুও তোমাকে এই প্রশ্নটা জিজ্ঞসা করব কিনা বুঝতে পারছি না, কারুর সঙ্গে একরাত কাটিয়েছো'? জবাবে সারা বলেন 'কোনদিনও নয়'। মেয়ের উত্তর শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেন করিনা নিজেই।



বন্ধ করুন