বাংলা নিউজ > বায়োস্কোপ > গত দু' বছরে 'অনেক ওঠাপড়া'র মধ্যে দিয়ে গিয়েছে আমির, হঠাৎ একথা কেন বললেন করিনা?
আমির খান ও করিনা কাপুর। 
আমির খান ও করিনা কাপুর। 

গত দু' বছরে 'অনেক ওঠাপড়া'র মধ্যে দিয়ে গিয়েছে আমির, হঠাৎ একথা কেন বললেন করিনা?

  • আমির খানের ডিভোর্স প্রসঙ্গে একথা বলেননি তো করিনা!

আমির খান ও করিনা কাপুরের ‘লাল সিং চাড্ডা’ ছবির কাজ প্রায় শেষের পথে। আপাতত বাকি রয়েছে পোস্ট প্রোডাকশনের কিছু কাজ। সম্প্রতি এক সাক্ষাৎকার ছবির ব্যাপারে কথা বলতে গিয়ে, আমিরের প্রংসার বন্যা বইয়ে দিলেন করিনা। সঙ্গে জানালেন, গত দু'বছর আমিরের জন্য বেশ শক্ত ছিল! নায়িকার এমন দাবি শুনে চমকে উঠেছেন কেউ কেউ… ব্যাপারটা কী?

আসলে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খান শুধু অভিনয় করছেন না, ছবির প্রযোজনার দায়িত্বও সামলাচ্ছেন। আর তাই প্রায় দু'বছর ধরে চলা ছবির শ্যুট সঠিকভাবে পরিকল্পনা করা, তাও এরকম মহামারীর পরিস্থিতিতে একটা বড় চ্যালেঞ্জ ছিল আমির আর তাঁর টিমের কাছে। করিনা জানান, ‘‘খুব অসাধারণ একটা চিত্রনাট্য। ‘তলাশ’ আর 'থ্রি ইডিয়টস’র পর আবার একসঙ্গে কাজ করলাম আমরা। স্বভাবতই আলাদা একটা উত্তেজনা ছিল। সঙ্গে প্রযোজক হিসেবে আমিরের ম্যানেজমেন্ট স্কিলের তুলনা করা সম্ভব নয়। আশা করি, দর্শকদের কাছে খুব ভালো একটা ছবি পৌঁছে দিতে পারব। সকলের মনে ধরবে আমাদের এই ছবি।’’

ছোট ছেলে জেহ-র প্রেগন্যান্সি নিয়েই ‘লাল সিং চাড্ডা’র কিছু শ্যুট করেছিলেন করিনা। তাও আবার রোম্যান্টিক গানে। এমনকী, ছেলে হয়ে যাওয়ার পরেও যোগ দিয়েছিলেন দিল্লি শ্যুটে। 

আর অন্য দিকে, ‘লাল সিং চাড্ডা’র কাজ চলাকালীনই আমির খান ও কিরণ রাও এক যৌথ বিবৃতি দিয়ে নিজেদের ডিভোর্সের কথা সকলকে জানান। যদিও তাতে স্পষ্ট করে বলা হয়েছে, ছেলের দায়িত্ব দু'জনে যৌথভাবে পালন করবেন। তবে, তা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি আমিরকে।

বন্ধ করুন