বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনার সঙ্গে নতুন ছবি বানাচ্ছেন রিয়া কাপুর, বাদ দিলেন প্রেগন্যান্ট সোনমকে?
সোনম নয়, রিয়া কাপুরের পরের ছবিতে কাজ করবেন করিনা কাপুর খান।

করিনার সঙ্গে নতুন ছবি বানাচ্ছেন রিয়া কাপুর, বাদ দিলেন প্রেগন্যান্ট সোনমকে?

  • ২০১৮ সালে একসঙ্গে কাজ করেছিলেন রিয়া কাপুর ও করিনা কাপুর ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে। ফের দুজনে আসছেন এক মহিলাকেন্দ্রিক গল্প নিয়ে। 

মাসখানেক আগেই সুজয় ঘোষের সঙ্গে নিজের ওটিটি ডেবিউ জাপানিজ উপন্যাস ‘ডিভোশন ওফ সাসপেক্ট এক্স’-এর বলিউড ভার্সনের শ্যুট করেছেন করিনা কাপুর খান। এবার খবর মিলল সোনম কাপুরের বড় বোন প্রযোজক রিয়া কাপুরের ছবিতে কাজ করতে চলেছেন অভিনেত্রী। এর আগে ২০১৮ সালে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে। 

এবারের ছবিটিও মহিলাকেন্দ্রিক গল্পই হতে চলেছে। মাঝে খবর রটেছিল ‘বীরে ডি ওয়েডিং’-এরই সিক্যুয়েল আনবেন তাঁরা। তবে সে খবর নাকচ করে দিলেন বেবো। 

মিডিয়াকে করিনা বললেন, ‘আমি রিয়ার সঙ্গে একটা ছবি করছি। তবে হ্যাঁ বীরে ২ নয়। এই সিনেমার গল্পও ৩ মহিলাকে নিয়ে। তবে বীরের থেকে আলাদা। খুব মজাদার একটা জিনিস আসতে চলেছে।’

করিনা ফাঁস করলেন ইতিমধ্যেই করিনা ছাড়া সিনেমায় আর যে দুই নায়িকাকে দেখা যাবে তাঁদের বেছে নিয়েছেন রিয়া। তবে নাম বললেন না! করিনার কথায়, ‘রিয়া বেছে নিয়েছে বাদবাকি দুই কাস্টকে। তবে নাম আমি বলব না। রিয়ার ঘোষণা করার অপেক্ষায় আছি। এই বছরের শেষে বা পরের জানুয়ারিতে কাজ শুরু হবে।’

বেবোকে এরপর দেখা যাবে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’য়। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। করোনার কারণে বারবার পিছিয়েছে ছবির মুক্তি। ১১ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিখানা। 

প্রসঙ্গত, ‘বীরে দি ওয়েডিং’-এ কাজ করেছিলেন করিনা কাপুর খান, সোনম কাপুর, স্বরা ভাস্কর আর শিখা তালসানিয়া। ছবির গল্প যেমন মনে ধরেছিল একাংশের, তেমনই বিতর্কও হয়েছিল। বিশেষ করে স্বরার করার হস্তমৈথুনের দৃশ্যের কারণে। 

 

বন্ধ করুন