বাংলা নিউজ > বায়োস্কোপ > জেহ-র মাথায় আদুরে চুমু করিনার, ভাইরাল বেবোর দ্বিতীয় সন্তানের অদেখা ছবি
বাম দিকে জেহ এবং ডানদিকে তৈমুরের সঙ্গে করিনা! (ছবি ইনস্টাগ্রাম)
বাম দিকে জেহ এবং ডানদিকে তৈমুরের সঙ্গে করিনা! (ছবি ইনস্টাগ্রাম)

জেহ-র মাথায় আদুরে চুমু করিনার, ভাইরাল বেবোর দ্বিতীয় সন্তানের অদেখা ছবি

  • সামাজিক মাধ্যমে করিনার একটি ফ্যান ক্লাব দুটি ছবি শেয়ার করে দাবি করেছে, করিনার সঙ্গে ছবি দুটিতে রয়েছে জেহ এবং তৈমুর।

ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানে মা হয়েছেন করিনা কাপুর খান। সইফিনার দ্বিতীয় সন্তানের আগমনের পর থেকেই তাঁকে নিয়ে উত্সাহের শেষ নেই নেটানাগরিকদের মধ্যে। তবে সচেতন তারকা দম্পতি সদ্যোজাতকে ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরেই রেখেছেন। যদিও আন্তর্জাতিক নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন করিনা। দিন কয়েক আগেই দাদু রণধীর কাপুর নাতির নাম ‘জেহ আলি খান’ তা প্রকাশ করেন।

সম্প্রতি নেটমাধ্যমে করিনার দুটি ছবি ভাইরাল হয়েছে। করিনা কাপুর খানের ফ্যান পেজ থেকে দাবি করা হয়েছে অভিনেত্রী দ্বিতীয় পুত্র জেহ আলি খানের ছবি তারমধ্য়ে একটি। দুই ছবি ভাইরাল হয়েছে। প্রথম ছবিতে করিনার ফ্যান পেজের দাবি, করিনার সঙ্গে তাঁর দ্বিতীয় রাজপুত্র জেহ। এবং দ্বিতীয় ছবিটি তৈমুরকে কোলে নিয়ে অভিনেত্রী। প্রথম ছবিতে শিশুর কাপলে চুমু খাচ্ছেন করিনা। নেটমাধ্যমে ছবি শেয়ার হতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে ‘নিকাহ’-র পর্ব সারেন সইফ-করিনা। ২০১৬ সালে তাঁদের প্রথম ছেলে তৈমুরের জন্ম হয়। নেটিজেনদের কাছে তৈমুর বেশষ জনপ্রিয়। চলতি বছর ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তান ‘জেহ আলি খান’এর জন্ম দেন নায়িকা। গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয়বার মা হন বেবো। ইতিমধ্যে দ্বিতীয় সন্তানের ছবি সাইফিনা প্রকাশ্যে আনলেও তাঁর মুখের ছবি এখনো প্রকাশ্যে আনেননি।

শীঘ্রই আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় দেখা যাবে করিনাকে। রিপোর্ট বলছে, পরিচালক অলৌকিক দেশাইয়ের পৌরাণিক ছবি ‘রামায়ণে’ সীতার চরিত্রে অভিনয় করতে পারেন বেবো।

এরই মাঝে মাতৃত্বের সফরকে নিজের মতো করে কলমবন্দি করেছেন করিনা, সেই বইয়েরই তিনি নাম দিয়েছেন ‘প্রেগন্যান্সি বাইবেল’। যেই নাম নিয়ে বিপাকে পড়তে হয় তাঁকে। বইয়ের কভার সামনে আনার পরই এই বই ঘিরে নানান বিতর্ক দানা বাঁধছে। এক খ্রিস্টান ধর্মীয় সংগঠনের তরফে এই বইয়ের নাম নিয়ে আপত্তি জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

 

বন্ধ করুন