বাংলা নিউজ > বায়োস্কোপ > আগামী সপ্তাহে এই দিনে দ্বিতীয় বার মা হচ্ছেন করিনা, জানালেন উচ্ছ্বসিত রণধীর
অন্তঃসত্ত্বা করিনা
অন্তঃসত্ত্বা করিনা

আগামী সপ্তাহে এই দিনে দ্বিতীয় বার মা হচ্ছেন করিনা, জানালেন উচ্ছ্বসিত রণধীর

  • বাড়িতে নতুন সদস্যর আগমনে সমস্ত রকম প্রস্তুতি নিচ্ছেন কাপুর ও পতৌদি পরিবার।

কাপুর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। গত ৯ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা, পরিচালক তথা প্রযোজক রাজীব কাপুর। জন্ম-মৃত্যু সবটাই তো জীবনের অংশ। তেমনি খুব শীঘ্রই কাপুর-পতৌদি পরিবারে আসছে নতুন সদস্য তা কারোই অজানা নয়। 

শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনার বাবা রণধীর কাপুর জানিয়েছেন, ‘চিকিৎসকেরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন’। ফের দাদু হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে তিনি আরো বলেন, বাড়িতে নতুন সদস্যর আগমনে সমস্ত রকম প্রস্তুতি নিচ্ছেন কাপুর ও পতৌদি পরিবার। তাঁর জন্য নতুন বিছানা থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনা হয়ে গেছে ইতিমধ্যে।

এর আগে সইফ আলি খান জানিয়েছিলেন, ফেব্রুয়ারিতেই চতুর্থবার বাবা হতে যাচ্ছেন তিনি। দায়িত্ব অনেক বাড়ছে। খুদে তৈমুরও বড় দাদা হওয়ার জন্য প্রস্তুত। এবার বেবোর দ্বিতীয় সন্তান আগমনের দিনটিও জানিয়ে দিলেন রণধীর কাপুর।

এদিকে, ৯ মাসের অন্তঃসত্ত্বা করিনা। আগামী সপ্তাহেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। মঙ্গলবার ‘চিম্পু আঙ্কেল’ তথা ছোট কাকু রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়ে কাপুরদের চেম্বুরের বাড়িতে ছুটে যান তিনি। কাজ আর সন্তান দুটোই ম্যানেজ করতে এক্সপার্ট তিনি। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শীঘ্রই কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।   

বন্ধ করুন