প্রেম-দিবসে প্রকাশ্যে এল লাল সিং চড্ডায় করিনার ফার্স্ট লুক পোস্টার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
প্রেম-দিবসে প্রকাশ্যে এল লাল সিং চড্ডায় করিনার ফার্স্ট লুক পোস্টার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

সব ছবিতে করিনার সঙ্গে রোম্যান্স করতে চান আমির,সামনে এলেন লাল সিং চড্ডার নায়িকা

  • ভ্যালেন্টাইনস ডে-র দিনই আমির খান শেয়ার করে নিলেন লাল সিং চড্ডায় তাঁর লিডিং লেডির প্রথম ঝলক। ছবিতে দেখা যাচ্ছে ভালোবাসার আলিঙ্গনে লাল সিং চড্ডাকে জড়িয়ে রয়েছেন করিনা।

চোখে কাজল, মাথায় ছোট্ট লাল টিপ-সঙ্গে নো-মেক আপ লুক। সামনে এলেন লাল সিং চড্ডার নায়িকা করিনা কাপুর খান। ভ্যালেন্টাইনস ডে-র দিনই আমির খান শেয়ার করে নিলেন তাঁর লিডিং লেডির প্রথম ঝলক। ছবিতে দেখা যাচ্ছে ভালোবাসার আলিঙ্গনে লাল সিং চড্ডাকে জড়িয়ে রয়েছেন করিনা। এই পোস্টার শেয়ার করে আমির লিখলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে করিনা। আমার ইচ্ছা আমি সব ছবিতেই তোমার সঙ্গে রোম্যান্স করতে পারি..এটা আমার খুব স্বাভাবিক লাগে। ভালোবাসা’।



এর আগে থ্রি ইডিয়টস, তলাশের মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন আমির-করিনা। ১৯৯৪ সামে মু্ক্তিপ্রাপ্ত জনপ্রিয় হলিউড ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়্যাল হিন্দি রিমেক লাল সিং চড্ডা। শোনা যাচ্ছে ছবিতে রবিন রাইট অভিনীত চরিত্রটিতে দেখা যাবে করিনাকে। এর আগে নবাব বেগম জানিয়েছেন, এটাই তাঁর কেরিয়ারের প্রথম ছবি যার জন্য অডিশন দিতে হয়েছে বেবোকে। মিড ডে-কে দেওয়া সাক্ষাত্কারে করিনা জানান, আমি শুধুমাত্র আমিরের জন্য এই ছবিটা করতে রাজি হয়েছি। ও একজন জিনিয়াস। নিজের ছবিতে ও সেরাটা উজাড় করে দেয়। আমাকে আমির অডিশন দিতে বলেছিল কারণ ও জানত আমি এই ছবিটার জন্য পারফেক্ট। কিন্তু ও নিজে নিশ্চিত হতে চেয়েছিল, আমার মধ্যে যে জিনিসটা আমির দেখছে সেটা সঠিক কিনা,প্রত্যেক সিদ্ধান্তের পিছনেই একটা বিজ্ঞান রয়েছে’। করিনার কথায় ‘টম হাঙ্কসের মতো আমিরও রূপ বদলের সেরা কারিগর’।

রবার্ট জেমরিকস পরিচালিত ফরেস্ট গাম্প ছবিটি সেরা ছবি, সেরা পরিচালক এবং সেরা অভিনেতা সহ ৬টি অস্কার ছিনিয়ে নিয়েছিল। উইনস্টন গ্রুমের লেখা ১৯৮৬ সালে প্রকাশিত উপন্যাস ফরেস্ট গাম্প অবলম্বনে তৈরি এই ছবি। আলমাবার ফরেস্ট গাম্পের চোখ দিয়ে বিংশ শতাব্দী মার্কিন মুলুকের পাল্টে যাওয়া সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক ব্যবস্থার ছবি ফুটে উঠেছে এই উপন্যাস ও ছবিতে।

সিক্রেট সুপারস্টার খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন পরিচালিত লাল সিং চড্ডা মুক্তি পাবে ২০২০-র ক্রিসমাসে।

বন্ধ করুন