বাংলা নিউজ > বায়োস্কোপ > একেবারে যথাযথ শনিবার! দুই ছেলের সঙ্গে জমিয়ে কার্টুন দেখলেন করিনা, ভাইরাল হল ছবি
ছেলেদের সঙ্গে নিয়ে কার্টুন উপভোগ করলেন করিনা।
ছেলেদের সঙ্গে নিয়ে কার্টুন উপভোগ করলেন করিনা।

একেবারে যথাযথ শনিবার! দুই ছেলের সঙ্গে জমিয়ে কার্টুন দেখলেন করিনা, ভাইরাল হল ছবি

  • করিনা কাপুর যখন তাঁর দুই ছেলে তৈমুর এবং জাহাঙ্গীরের সঙ্গে যখন একান্তে সময় কাটান, তখন তিনি বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন কারও সঙ্গেই যোগাযোগ করেন না। কাজের বিষয়টিও একেবারে শিকেয় তুলে দেন। পুরো বাচ্চাদের সঙ্গে নিজেও বাচ্চা হয়ে যান।

টিভি-তে কার্টুন চলছে। মা তাঁর দুই ছেলেকে নিয়ে জমিয়ে বসে কার্টুন উপভোগ করছেন। বহু পরিবারে এমন চিত্র প্রায়ই দেখা যায়। তবে নবাব পরিবারেও এমন দৃশ্য, হয়তো অনেকেই কল্পনা করতে পারেন না! কিন্তু করিনা কাপুর তাঁর দুই ছেলের সঙ্গে এ ভাবে বসেই কার্টুন দেখেন। এ ভাবেই তৈমুর আর জাহাঙ্গীরের হাত ধরে ফিরে যান শৈশবে।

করিনা কাপুর যখন তাঁর দুই ছেলে তৈমুর এবং জাহাঙ্গীরের সঙ্গে যখন একান্তে সময় কাটান, তখন তিনি বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন কারও সঙ্গেই যোগাযোগ করেন না। কাজের বিষয়টিও একেবারে শিকেয় তুলে দেন। পুরো বাচ্চাদের সঙ্গে নিজেও বাচ্চা হয়ে যান। যেমন শনিবার হয়েছিলেন করিনা।

ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন করিনা। সেই ছবিতে তাঁর বেডরুমের টেলিভিশনে কার্টুন চলছে, সেটাই দেখা যাচ্ছে। করিনা সঙ্গে লিখেছেন, ‘শনিবার রাতে আমি আর অন্য কিছুই করব না।’ টিভিতে কার্টুন চলছিল। আর করিনা নিঃসন্দেহে সেটা ছেলেদের সঙ্গে উপভোগ করছিলেন।

করিনার ইনস্টাগ্রাম স্টোরি।
করিনার ইনস্টাগ্রাম স্টোরি।

তৈমুরের বয়স ৪ বছর। এই ফেব্রুয়ারিতে জন্মেছেন জাহঙ্গীর। করিনা প্রায় সময়েই দুই ছেলে এবং স্বামী সইফ আলি খানকে নিয়ে তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করতে যান। সেই সময়ে পাপারাৎজিরা তাঁদের ছবি তোলার জন্য হামলেও পড়েন। যাইহোক স্বামী, ছেলেদের নিয়ে যেমন জমিয়ে সংসার করছেন বেবো, পাশাপাশি কাজও চালিয়ে যাচ্ছেন। সত্যিই ধন্যি মেয়েই বটে!

বন্ধ করুন