বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ কাপুরের গানের প্যারোডি করে করোনা প্রচার পুলিশের, দেখেই করিনা কাপুর যা করলেন…
মেরা নাম জোকার দিয়ে করোনা সতর্কতার প্রচারে গান পুলিশের, প্রশংসা করিনার!

রাজ কাপুরের গানের প্যারোডি করে করোনা প্রচার পুলিশের, দেখেই করিনা কাপুর যা করলেন…

  • মেরা নাম জোকার ছবির গান ব্যবহার করা হয়েছে দেখেই প্রতিক্রিয়া দিলেন করিনা। 

রাজ কাপুরের বিখ্যাত সিনেমা ‘মেরা নাম জোকার’কে ব্যবহার করে করোনা সতর্কতায় প্রচার চালাচ্ছে পুণে পুলিশ। আর ঠাকুরদার সিনেমার এহেন অভিনব ব্যবহার দেখে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়া শেয়ার করে নিলেন করিনা কাপুর খান! এক পুলিশ অফিসারের সিনেমার গান ‘অ্যায় ভাই জারা দেখ কে চলো’ সুরে গান গাওয়ার সেই ভিডিয়ো শেয়ার করেছেন করিনা নিজের ইনস্টাগ্রামে। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে সেই পুলিশ অফিসার ‘অ্যায় ভাই জারা দেখ কে চলো’-র সুর ধার করে করোনা নিয়ে নতুন বাঁধা গান গাইছেন। যেখানে বলা হচ্ছে, কীভাবে করোনা সাধারণ ঠান্ডা লাগার থেকে আলাদা। এবং করোনার সময় কী কী করা উচিত। আর সেই ভিডিয়ো শেয়ার করে করিনা ক্যাপশনে লিখেছেন, ‘আসাধারণ ভিডিয়ো!’ সঙ্গে হাততালি দেওয়ার ইমোজি। নিজের শেয়ার করা ভিডিয়োতে পুণে পুলিশকে ট্যাগও করেছেন কাপুর পরিবারের এই গর্বিত সদস্য। সঙ্গে হ্যাশ ট্যাগে রাজ কাপুরের নাম ও একটা রেড হার্ট ইমোজি।

প্রসঙ্গত, ডিসেম্বরেই করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর। যদিও তাঁর পরিবারের বাদবাকি সদস্যর কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। সেই সময় হোম কোয়ারেন্টাইনেই ছিলেন তিনি। করিনার সাথেই করোনা আক্রান্ত হয়েছিলেন মালাইকা আরোরার বোন অমৃতা আরোরা। মনে করা হচ্ছিল, করণ জোহরের বাড়ির পার্টি থেকেই কোভিড আক্রান্ত হন দু'জন। 

আপাতত দেশে জাঁকিয়ে বসেছে করোনা। বেশিরভাগ রাজ্যই ফের হেঁটেছে আংশিক লকডাউনের পথে। কিছু বিধিনিষেধও আরোপ করা হয়েছে। ফের করোনা সতর্কতার প্রচারে সক্রিয় হয়ে উঠেছে প্রশাসন ও সরকার।

বন্ধ করুন