বাংলা নিউজ > বায়োস্কোপ > জয়সলমীরে তৈমুরের সঙ্গে মনের আনন্দে ঘুরছেন করিনা, জেহ-র ছবি দেখার আবদার সকলের
করিনার সঙ্গে তৈমুর। 

জয়সলমীরে তৈমুরের সঙ্গে মনের আনন্দে ঘুরছেন করিনা, জেহ-র ছবি দেখার আবদার সকলের

  • ভ্যাকেশন মুডে করিনা! ঘুরে বেড়াচ্ছেন মনের আনন্দে

জয়সলমীর ভ্যাকেশনের নতুন ছবি পোস্ট করলেন করিনা। নিজের ইনস্টা স্টোরিতে এদিন দুটো ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে একটা ছবিতে তাঁকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। আর আরেকটা ছবিতে দেখা যাচ্ছে তৈমুরকে। সইফ আর দুই ছেলেকে নিয়ে জয়সলমীর গিয়েছেন করিনা। 

সাদা টি-শার্ট আর ব্যাগি জিন্স পরেছেন করিনা। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাংগিং অ্যারাউন্ড’। আর তৈমুরের ছবিতে লেখা, ‘উইথ লাভ অফ মাই লাইফ’। দুটো ক্যাপশনের সঙ্গেই হার্ট ইমোজি জুড়ে দিয়েছেন অভিনেত্রী।

করিনা কাপুরের ইনস্টা স্টোরি। 
করিনা কাপুরের ইনস্টা স্টোরি। 

এর আগে জয়সলমীরের এক রোস্তোরাঁয় সইফ-করিনার ছবি এক অনুরাগীর সঙ্গে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ডেজার্ট সাফারির শেষে নিজের একটি সেলফিও শেয়ার করেছিলেন করিনা। আরেকটা ছবিতে শেয়ার করেছিলেন খুদে জেহ-র ফোটো। যদিও তাতে জেহ-র মুখ দেখা যায়নি। খুদে জেহ-র আরও ছবি দেখার আবদার জানিয়েছে অনুরাগীরা।

দুই ছেলের সঙ্গে করিনা আর সইফের এটা তৃতীয় ভ্যাকেশন। এর আগে অগস্ট আর অক্টোবরে মলদ্বীপ গিয়েছিলেন তাঁরা নিজেদের জন্মদিনে। জেহ হওয়ার পর ‘লাল সিং চাড্ডা’র শ্যুট শেষ করেছেন করিনা কাপুর খান। প্রেগন্যান্সির সময়তেও করেছিলেন একটা গানের শ্যুট।

হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক এই ছবি। করিনার সাথে ছবিতে দেখা মিলবে আমির খান ও নাগা চৈতন্যর। ২০২২ সালের ভ্যালেন্টাইনস ডে-তে ছবি মুক্তি পাওয়ার কথা আছে।

বন্ধ করুন