বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করিনা কাপুর, দেখে নিন
সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন করিনা
সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন করিনা

ছোট ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করিনা কাপুর, দেখে নিন

২০২১ সলের ২১ ফেব্রুয়ারি মুম্বইতে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা।

নিজের জীবনের তিন পুরুষের ছবি শেয়ার করেলন করিনা কাপুর খান। উহু, পুরনো প্রেমিকদের সঙ্গে নয়, বেবো ছবি শেয়ার করেছেন দুই ছেলে আর স্বামী সইফের ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘এভাবেই আমার উইকেন্ড কাটে! আর আপনাদের?’ যদিও বাড়ির ছোট্ট সদস্যটির মুখ একটি ইমোজি দিয়ে ঢেকে রেখেছেন মা করিনা। তাই, নায়িকার ইনস্টাগ্রামে এই ছবি পেয়ে একটু হলেও আশাহত তাঁর অনুগামীরা। 

ছোট্ট খানকে এদিন দেখা গেল নীল রম্পারে শুয়ে থাকতে। পাশেই বসে আছেন বাবা সইফ আর দাদা তৈমুর। সইফের হাত ধরে রয়েছে খুদে। আর ভাইয়ের দিকে অবাক দৃষ্টিতে দেখছে তৈমুর। করিনার শেয়ার করা এই ছবি ভালোবাসা কুড়িয়েছে নেটাগরিকদের। ছবিতে লাইক আর কমেন্টের বন্যা।

২১ ফেব্রুয়ারি মুম্বইতে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা। তারপর থেকে ছোট ছেলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলেও মুখ সামনে আনেননি। এমনকী, দাদু রণধীর কাপুর ছোট্ট খানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভুল করে শেয়ার করে ফেলে রাতারাতি মুছেও দিয়েছেন। 

এর আগে আর্ন্তজাতিক নারী দিবসে কয়েক দিনের ছেলেকে কোলে নিয়ে নিজের একটি সেলফি শেয়ার করেছিলেন করিনা। ক্যাপশনে লিখেছিলেন, ‘এমন কোনও কাজ নেই যা নারীরা করতে পারে না। সবাইকে আর্ন্তজাতিক নারী দিবসের অনেক শুভেচ্ছা।’ তার কিছুদিন পর খুদে-পুত্রের দিকে তাকিয়ে থাকা একটি ছবি শেয়ার করে নায়িকা লিখেছিলন, ‘ওর দিক থেকে চোখ ফেরাতে পারি না!’

ইরফান খান ও ডিম্পল কাপাডিয়ার ‘আংরেজি মিডিয়াম’-এ শেষবারের জন্য চলচ্চিত্রের পরদায় দেখা গিয়েছে করিনা কাপুরকে। এরপর করণ জোহরের পিরিয়ড ড্রামা ‘তখত’ ও আমির খানের সঙ্গে জুটিতে ‘লাল সিং চাড্ডা’য় দেখা যাবে নবাব-ঘরনীকে।

বন্ধ করুন