বাংলা নিউজ > বায়োস্কোপ > একরত্তি জেহ-কে রাখি পরিয়ে আদুরে চুমু তুতো দিদি ইনায়ার, ভাইরাল মিষ্টি ছবি
জেহ-ইনায়া
জেহ-ইনায়া

একরত্তি জেহ-কে রাখি পরিয়ে আদুরে চুমু তুতো দিদি ইনায়ার, ভাইরাল মিষ্টি ছবি

  • পতৌদি পরিবারের রাখি..

জন্মের পর প্রথম রাখি সইফিনার ছোট পুত্র জেহ আলি খানের। তুতো বোন ইনায়া নাওমি খেমুর হাত থেকে রাখি বাঁধলেন একরত্তি জেহ। মঙ্গলবার রাখি উদযাপনের একটি ছবি পিসি সোহা আলি খান ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

একদিন দেরিতে রাখি উদযাপন হয়েছে পতৌদি পরিবারে। ছবিতে নীল ফ্রক পরে দেখা গেছে খুদে ইনায়াকে। হলুদ আউটফিটে দেখা গেছে জেহকে। সোহার শেয়ার করা ছবিতে পুচকে ভাই জেহকে আদুরে চুমু দিতে দেখা গেছে দিদি ইনায়াকে। ছবিতে একরত্তি জেহকে সাপোর্ট দিয়ে একটি হাত ধরে রেখেছে। যেন সে পড়ে না যায় তা দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে ক্যাপশনে সোহা লেখেন, ‘প্রথম রাখি (নীল হৃদয়ের ইমোজি)'। ট্যাগ করেন করিনা কপুর খানকে। ছবির কমেন্ট বক্সে ভালবাসা প্রকাশ করেন নেহা ধুপিয়া।

এদিন সইফিনার বড় ছেলে তৈমুরের হাতেও রাখি বেঁধেছেন ইনায়া। ছবি পোস্ট করে ক্যাপশনে সোহা লেখেন, 'বেঁধে রেখেছে একে অপরকে। করিনা কাপুর খান এবং সাবা আলি খান রাখিতে মিস করছি তোমাদের’। ভাইপো ইব্রাহিমকে রাখিতে মিস করছে বোন ইনায়া। সোহা পোস্টে উল্লেখ করেছেন।

একদিন দেরিতে রাখি উদযাপন করেছেন তাঁরা। কারণ রাখির দিনই মলদ্বীপ থেকে দুই ছেলে জেহ এবং তৈমুরকে নিয়ে ছুটি কাটিয়ে ফিরেছেন করিনা এবং সইফ। রবিবারই তাঁরা মুম্বই ফিরেছেন।

 

 

বন্ধ করুন