তিনটি মানব কল্যান ও উন্নয়নের কাজে যুক্ত সংস্থায় অনুদান দিলেন নবাব ও বেগম
তিনটি মানব কল্যান ও উন্নয়নের কাজে যুক্ত সংস্থায় অনুদান দিলেন নবাব ও বেগম

সাহায্যের হাত বাড়ালেন সইফিনা, করোনার বিরুদ্ধে যুদ্ধে তিন সংস্থায় দিলেন অনুদান

  • সারা আলি খানের পর মঙ্গলবারই করোনা মোকাবিলায় অর্থ অনুদানের খবর জানালেন সইফ-করিনা। ইনস্টাগ্রামে এই খবর জানান বেবো।

এবার করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। মহামারী করোনার সঙ্গে লড়াইয়ে দেশবাসীর পাশে দাঁড়াতে অর্থ সাহায্যের সিদ্ধান্ত নিয়েছেন সইফ করিনা। তবে প্রধানমন্ত্রী বা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে নয় তিনটি মানব কল্যান সংস্থায় অনুদান দিলেন সইফিনা। ইউনিসেফ (রাষ্ট্রসংঘের শিশু তহবিল), গিভ ইন্ডিয়া এবং ইন্টারন্যাশান্যাল অ্যাশোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুস সংস্থায় যাবে নবাব পরিবারের অনুদান।

এদিন করিনা ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, ‘এইরকম কঠিন একটা সময়ে, আমাদের সবাইকে একজোট হতে হবে এবং একে অপরের পাশে দাঁড়াতে হবে। আমার দুজনে একসঙ্গে সিদ্ধান্ত নিয়েছি যে তিনটি সংস্থা-ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং ইন্টারন্যাশান্যাল অ্যাশোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুসের (IAHV) দিকে আমরা সাহায্যের হাত বাড়িয়ে দেব।আমরা আর্জি জানাচ্ছি যাদের পক্ষে সম্ভব তারাও এগিয়ে আসুন। আমরা একসঙ্গে পাশে দাঁড়াই। জয় হিন্দ।ইতি- করিনা,সইফ এবং তৈমুর’।

View this post on Instagram

🙏🏻

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

তবে কী পরিমাণ অর্থ সাহায্য করছেন করিনা-সইফ, সে ব্যাপারে প্রকাশ্যে কিছুই জানাননি করিনা। এর আগে মঙ্গলবার সকালে করোনা মোকাবিলায় অর্থ অনুদান দেওয়ার কথা জানান সইফ কন্যা সারা আলি খানও।

অনুদান দেওয়ার কথা ইনস্টাগ্রামের দেওয়ালে নিশ্চিত করে সারা লেখেন,‘… আমি সকল মানুষের কাছে প্রার্থনা করছি নিজেদের সাধ্যমতো দেশের অনান্য মানুষের পাশে দাঁড়াতে। প্রত্যেকটি অনুদানের মূল্য রয়েছে, সহায়তাই হল এই মহামারীর সঙ্গে মোকাবিলার একমাত্র রাস্তা'।

বন্ধ করুন